1. admin@samokalbarta.com : admin :
বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০২৩, ০৭:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সাকিবের আয় বছরে ৫ কোটি ৫৫ লাখ ৭১ হাজার ২৬২ টাকা ৭ ডিসেম্বর মাগুরা মুক্ত দিবস মাগুরার শ্রীপুরে জমি দখল ও জীবননাশের হুমকি, থানায় জিডি সাকিবের পক্ষে সবাইকে মাঠে নামার নির্দেশ সাইফুজ্জামান শিখরের বিশ্বসেরা অলরাউন্ড সাকিব আল হাসানকে ফুলেল শুভেচ্ছা দিল ঢাকর বুকে একখণ্ড মাগুরা মাগুরা-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন ক্রিকেটার সাকিব আল হাসান মাগুরা থেকে দুই জঙ্গি আটক মাগুরার শ্রীপুরে ১১ জন ঝরে পড়া শিক্ষার্থীদেরকে স্কুলে ফেরালেন জেলা প্রশাসক আবু নাসের বেগ ইসলামী ব্যাংকে রেমিট্যান্স এনে ওয়াশিং মেশিন জিতলেন মাগুরা শাখার গ্রাহক আলেয়া নির্বাচনী তফসিল ঘোষণাঃ মাগুরায় জেলা আওয়ামী লীগের আনন্দ মিছিল

অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়ালেন কাউন্সিলর সাকিব হাসান তুহিন 

আজকের মাগুরা ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২২ জানুয়ারি, ২০২৩
  • ৭৯ বার পঠিত

ঠাণ্ডা বাতাসের দাপটে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ন আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল মাগুরা পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর ও যুবলীগের যুগ্ম আহ্বায়ক সাকিব হাসান তুহিন শনিবার ২১শে জানুয়ারি বিকালে নিজনান্দুয়ালী নিজ কার্যালয়ে অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরন করেন মাগুরা পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর ও যুবলীগের যুগ্ম আহ্বায়ক সাকিব হাসান তুহিন।

শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে সাকিব হাসান তুহিন বলেন, আমি আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডঃ সাইফুজ্জামান শিখর ভায়ের নির্দেশনায় আমি এসেছি আপনাদের পাশে দাঁড়াতে। এ সময় তিনি মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে রুখে দাঁড়াতে সবাইকে আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা