1. admin@samokalbarta.com : admin :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন
শিরোনাম :
মাগুরায় কৃষকের ৪শতাধিক পেয়ারা গাছ কর্তন করলো দুর্বৃত্তরা মাগুরায় কৃষকের ৪শতাধিক পেয়ারা গাছ কর্তন করলো দুর্বৃত্তরা কবি ফররুখ আহমদের জন্মভূমি মাগুরায় জন্মবার্ষিকী পালিত মাগুরার শ্রীপুরে চাল চাওয়ায় ৩ মেম্বারকে পেটালেন চেয়ারম্যান মাগুরায় প্রাইভেট কার চুরির ঘটনায় পুলিশের এস আই রিমান্ডে হুফফাযুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ যশোর জোন-২ এর কমিটি গঠন মাগুরায় চিকিৎসা উপকরণ বিতরন ও কমিউনিটি ক্লিনিকের উদ্বোধন মাগুরায় বিশ্ব দুগ্ধ দিবস পালিত মাগুরায়  জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন -২৪ উদ্বোধন   মাগুরায় বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টারের কমিউনিটি এন্ড বিট পুলিশং শাখার উদ্যোগে সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ে  অবহিতকরণ সভা অনুষ্ঠিত 

জাহিদ আলমকে মাগুরা-১ আসনের প্রার্থী ঘোষণা করলো জাসদ

আজকের মাগুরা ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩
  • ১৩৯ বার পঠিত

মাগুরায় জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের সাধারণ সভায় মাগুরা সদর ও শ্রীপুর উপজেলা নিয়ে গঠিত সংসদের মাগুরা-১ আসনের প্রার্থী হিসেবে কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য জাহিদুল আলমের নাম ঘোষণা করা হয়েছে।শনিবার দুপুরে মাগুরা জেলা জাসদ সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ অহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভা এই ঘোষণা করা হয়।

মাগুরা জেলা পরিষদ সম্মেলন কক্ষে আয়োজিত সভার শুরুতে জাসদ কেন্দ্রীয় কমিটির সভাপতি সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু সভায় উপস্থিত সকলকে শুভেচ্ছা জানিয়ে ভাচুয়ালী বক্তব্য রাখেন।

 

পরে সাধারণ সভায় উপস্থিত প্রধান অতিথি জাসদ কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য জাহিদুল আলম সংগঠনের পক্ষ থেকে পেশকৃত থেকে ১৭ দফা রাজনৈতিক প্রস্তাব দলীয় নেতা-কর্মীদের সামনে তুলে ধরেন।

 

তিনি বলেন, দেশী-বিদেশী ষড়যন্ত্রে-চক্রান্তের রাজনীতি প্রতিহত করে সংবিধান। অনুযায়ী যথাসময়ে আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠান নিশ্চিত করতে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী দেশের সকল গণতান্ত্রিক, অসাম্প্রদায়িক, ধর্মনিরপেক্ষ, প্রগতিশীল, দেশপ্রেমিক রাজনৈতিক ও সামাজিক শক্তি, দল, সংগঠন, গোষ্ঠী, মহা, ব্যক্তির ঐক্যবদ্ধভাবে রাজনৈতিক অবস্থান গ্রহণ করা উচিৎ।

 

সাধারণ সভায় উপস্থিত নেতৃবৃন্দ সরকারের ভাবমূর্তী উজ্জ্বল করতে দুর্নীতিবাজ লুটেরা-বিদেশে টাকা পাচারকারীদের চিহ্নিত ও তালিকা করে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করে দৃষ্টান্ত স্থাপন করা এবং কোনো অজুহাত না দেখিয়ে বাজার সিন্ডিকেট দমন করে নিত্যপণ্যের বাজার নিয়ন্ত্রণের উপর জোর দিতে সরকারের প্রতি আহ্বান জানান।

সাধারণ সভায় অন্যান্যের মধ্যে জেলা জাসদ সাধারণ সম্পাদক সমীর চক্রবর্তি, সহ-সভাপতি মিয়া ওয়াহিদ কামাল বাবলু, বিমল বিশ্বাস, যুগ্ম সম্পাদক মৃধা খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিজানুর রহমান, জাসদ নারী জোট নেত্রী এডভোকেট আমেনা খাতুন লাবনী সহ জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সভায় উপস্থিত নেতৃবৃন্দ আসন্ন সংসদ নির্বাচনে মাগুরা-১ আসনের প্রার্থী হিসেবে জাসদ কেন্দ্রীয় কমিটির নেতা জাহিদ আলমের নাম প্রস্তাব এবং সর্বসম্মতভাবে গৃহিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা