1. admin@samokalbarta.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
মাগুরায় স্ত্রীর সহযোগিতায় স্বামীকে হত্যা চেষ্টার অভিযোগ মাগুরায় স্টেডিয়াম পাড়া যুব সংঘের নতুন কমিটি গঠন মাগুরায় ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ মাগুরায় বর্ণাঢ্য আয়োজনে সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন মাগুরায় প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে ২৯ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল মাগুরায় স্টেডিয়াম পাড়া যুব সংঘের কমিটি গঠন সভাপতি কানন, সম্পাদক মিন্টু পহেলা বৈশাখ উপলক্ষে মাগুরায় বাংলা ১৪৩১ বর্ষবরণ অনুষ্ঠিত হয়েছে মাগুরা রিপোর্টার্স ইউনিটির ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা ও আইনজীবী সমিতির মানববন্ধন  মাগুরায় লাইফ কেয়ার ক্লিনিকে ডাক্তার দম্পতির ভুল অপারেশনে প্রসুতির মৃত্যু

(ডিআরইউ) এর নবনির্বাচিত কমিটিকে মাগুরা রিপোর্টার্স ইউনিটির শুভেচ্ছা

আজকের মাগুরা ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
  • ১৩১ বার পঠিত

ঢাকা রিপোর্টার্স ইউনিটির নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির সকলকেই অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে মাগুরা রিপোর্টার্স  ইউনিটি ।৩০ নভেম্বরের বুধবার সন্ধ্যায় এক বিবৃতিতে মাগুরা রিপোর্টার্স ইউনিটির সভাপতি এইচ এন কামরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ ইউনুস আলী এক বিবৃতিতে এই শুভেচ্ছা বার্তা প্রদান করেন।

ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) নির্বাচনে সভাপতি পদে মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক পদে মাইনুল হাসান সোহেল জয়ী হয়েছেন। এছাড়া সহসভাপতি পদে জয়লাভ করেছেন দীপু সারোয়ার। আর যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন মইনুল আহসান।

বুধবার (৩০ নভেম্বর) দিনব্যাপী ভোটগ্রহণ শেষে ফল গণনার পর এই ফলাফল ঘোষণা করেন ডিআরইউ নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার মঞ্জুরুল আহসান বুলবুল।

নির্বাচনে অন্যান্য পদে বিজয়ী হলেন–অর্থ সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, দফতর সম্পাদক কাওসার আজম, নারী বিষয়ক সম্পাদক মরিয়ম মনি (সেঁজুতি), প্রচার ও প্রকাশনা সম্পাদক কামাল উদ্দিন সুমন, তথ্যপ্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক তোফাজ্জল হোসেন রুবেল, ক্রীড়া সম্পাদক মাহবুবুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী, কল্যাণ সম্পাদক তানভীর আজমদ।

কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিতরা হলেন–মনিরুল ইসলাম মিল্লাত (মনির মিল্লাত), ইসমাঈল হোসাইন রাসেল (রাসেল আহমেদ), মহসিন বেপারী, মোজাম্মেল হক তুহিন, কিরণ সেখ, এস এম মোস্তাফিজুর রহমান (সুমন), মো. ইব্রাহিম আলী (আলী ইব্রাহিম)।

এর আগে সকাল ৯টায় রাজধানীর সেগুনবাগিচায় ডিআরইউ কার্যালয়ে ভোট গ্রহণ শুরু হয়। উৎসবমুখর পরিবেশে বিরতিহীনভাবে চলে বিকাল ৫টা পর্যন্ত। নির্বাচনকে কেন্দ্র করে নবীন-প্রবীণ সাংবাদিকদের পদচারণায় দিনভর মুখর ছিল পুরো সেগুনবাগিচা এলাকা। এ বছর এক হাজার ৪৫৭ জন সদস্য ভোট প্রদান করেছেন।

ডিআরইউ নির্বাচনে মোট ২১টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়ে থাকে। এর মধ্যে এবার বিনা প্রতিদ্বন্দ্বিতায় আপ্যায়ন সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মুহাম্মদ নঈমুদ্দীন। বাকি ২০ পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন ৪৩ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা