1. admin@samokalbarta.com : admin :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
মাগুরায় কৃষকের ৪শতাধিক পেয়ারা গাছ কর্তন করলো দুর্বৃত্তরা মাগুরায় কৃষকের ৪শতাধিক পেয়ারা গাছ কর্তন করলো দুর্বৃত্তরা কবি ফররুখ আহমদের জন্মভূমি মাগুরায় জন্মবার্ষিকী পালিত মাগুরার শ্রীপুরে চাল চাওয়ায় ৩ মেম্বারকে পেটালেন চেয়ারম্যান মাগুরায় প্রাইভেট কার চুরির ঘটনায় পুলিশের এস আই রিমান্ডে হুফফাযুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ যশোর জোন-২ এর কমিটি গঠন মাগুরায় চিকিৎসা উপকরণ বিতরন ও কমিউনিটি ক্লিনিকের উদ্বোধন মাগুরায় বিশ্ব দুগ্ধ দিবস পালিত মাগুরায়  জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন -২৪ উদ্বোধন   মাগুরায় বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টারের কমিউনিটি এন্ড বিট পুলিশং শাখার উদ্যোগে সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ে  অবহিতকরণ সভা অনুষ্ঠিত 

ফরিদপুরের ভাঙ্গায় বিপুল পরিমাণ ইয়াবাসহ যুবক গ্রেপ্তার

সনতচক্রবর্ত্তী বিশেষ প্রতিনিধি বোয়ালমারী (ফরিদপুর)
  • আপডেট সময় : সোমবার, ১০ জুলাই, ২০২৩
  • ৮৬ বার পঠিত

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় দুই হাজার ইয়াবা ট্যাবলেটসহ নাঈম শেখ (৩০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

নাঈম শেখ ভাঙ্গা উপজেলার বড়দিয়া এলাকার মো. ওবায়দুর শেখের ছেলে।গ্রেপ্তার নাঈমকে রোববার (৯ জুলাই) দুপুরের দিকে ফরিদপুরের আদালতে পাঠানো করা হয়েছে।

শনিবার (৮ জুলাই) রাত ১২টার দিকে উপজেলার পশ্চিম হাসামদিয়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক শামীম হোসেন বলেন, গোপন তথ্যের ভিত্তিতে শনিবার রাতে নাঈমকে গ্রেপ্তার করা হয়। তিনি চট্টগ্রাম ও কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে ফরিদপুরের ভাঙ্গা থানার বিভিন্ন স্থানে সরবরাহ করতেন।

নাঈমের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক (ভারপ্রাপ্ত) আতাউর রহমান বাদী হয়ে ভাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় একটি নিয়মিত মামলা রুজু করেছেন। মামলা দায়ের শেষে রোববার দুপুরে তাকে ফরিদপুরের আদালতে পাঠানো হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা