1. admin@samokalbarta.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন
শিরোনাম :
মাগুরার রেললাইন ঝিনাইদহের কালীগঞ্জের সাথে যুক্ত হবে- রেলমন্ত্রী  মাগুরায় মিথ্যা মামলা প্রত্যাহার, সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী ফিলিস্তিনে  ইসরায়েলী  নৃশংস গণহত্যা বন্ধের দাবিতে মাগুরায়  সমাবেশ অনুষ্ঠিত মাগুরায় কমিউনিটি ক্লিনিক উদ্বোধন করলেন সাকিব আল হাসান মাগুরায় আফজাল হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন মাগুরায় অংকে ফেল করায় এক এসএসসি পরীক্ষার্থী ছাদ থেকে লাফ দিয়ে গুরুতর আহত। মাগুরার শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, কার্যালয় ও মোটর সাইকেল ভাংচুর ২য় ধাপে মাগুরায় উপজেলা পরিষদ নির্বাচনে শালিখা  ও মহম্মদপুর উপজেলার  ২৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ মাগুরা জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল কর্তৃক মোবাইল ও টাকা উদ্ধারপূর্বক হস্তান্তর  পুলিশের ধাওয়ায় প্রাণ গেল মটরসাইকেল আরোহীর

ফরিদপুর জেলা কোর কমিটির সাথে মধুখালী উপজেলার বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মতবিনিময় সভা

আজকের মাগুরা ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ৭৭ বার পঠিত

ফরিদপুরের জেলা প্রশাসক মোঃ কামরুল আহসান তালুকদার(পিএএ) বলেছেন, মানুষের জান-মালের ক্ষতি করে কেউ পার পাবে না। সরকারী সম্পদ ধ্বংশকারীদের ছাড় দেওয়া হবে না। আইনশৃংখলার অবনতি করলে তার পরিনতি খুবই খারাপ হবে। যার যার অবস্থান হতে সরকারী কাজে সহযোগিতা করবেন। সামনে জাতীয় সংসদ নির্বাচন। অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন করতে সকলের সহযোগিতা প্রয়োজন। তিনি ৩০ অক্টোবর সোমবার দুপুরে মধুখালী উপজেলা আধুনিক মিলনায়তনে ‘জেলা কোর’ কমিটির সাথে জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।

তিনিও আর বলেন, সবকিছুরই একটা সময় আছে। নির্বাচনেরও একটা সময় আছে। সে পর্যন্ত অপেক্ষা করতে হবে, তার আগেই পরিবেশ নষ্ট করলে আমরা কঠোর হতে বাধ্য হব। স্মার্ট বাংলাদেশ গড়তে স্মার্ট মানুষ হতে হবে, আর সুশিক্ষিত হতে হবে। আমাদের শিক্ষার হার বাড়লেও মান কিন্তু নিন্মগামী। এর থেকে বেড়িয়ে আসতে হবে। তিনি মাশরাফির নাম উল্লেখ করে বলেন, খেলতে নেমে প্রতিপক্ষকে দূর্বল ভাবলে হবে না, প্রতিপক্ষের চোঁখে চোঁখ রেখে খেলতে হবে। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রামানন্দ পাল। মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মামনুন আহমেদ অনীকের সভাপতিত্বে ও সহকারী কমিশনার(ভুমি) শামীম আরা’র সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফরিদপুরের পুলিশ সুপার মোঃ শাহজাহান(পিপিএম সেবা), র‌্যাব-৮ এর ফরিদপুরের কমান্ডার ল্যাফটেন্যান্ট কমান্ডার কেএম শাইখ আকতার, জেলা আনসার ও ভিডিপি কমান্ড্যান্ট নাদিরা ইয়াসমিন, সরকারী আইনউদ্দিন কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোঃ নাজমুল হক, মধুখালী উপজেলা আওয়মীলীগের সাধারণ সম্পাদক রেজাউল হক বকু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুরাদুজ্জামান মুরাদ, মোর্শেদা আক্তার মিনা, সহকারী পুলিশ সুপার(মধুখালী সার্কেল) মোঃ মিজানুর রহমান, থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা শেখ আব্দুল ওহাব, বীরমুক্তিযোদ্ধা খুরশিদ আলম, উপজেলা কৃষি কর্মকর্তা আলভীর রহমান,বাগাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিয়ার রহমান খান, মধুখালী পৌরসভার প্যানেল মেয়র আনিচুর রহমান লিটন, অধ্যক্ষ নাজির হোসেন মৃধা, প্রধান শিক্ষক অলোকা বিশ্বাস, মীর নাজমুল হোসেন প্রমুখ। মতবিনিময় সভায় জন প্রতিনিধি, সরকারী কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা