1. admin@samokalbarta.com : admin :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
মাগুরায় কৃষকের ৪শতাধিক পেয়ারা গাছ কর্তন করলো দুর্বৃত্তরা মাগুরায় কৃষকের ৪শতাধিক পেয়ারা গাছ কর্তন করলো দুর্বৃত্তরা কবি ফররুখ আহমদের জন্মভূমি মাগুরায় জন্মবার্ষিকী পালিত মাগুরার শ্রীপুরে চাল চাওয়ায় ৩ মেম্বারকে পেটালেন চেয়ারম্যান মাগুরায় প্রাইভেট কার চুরির ঘটনায় পুলিশের এস আই রিমান্ডে হুফফাযুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ যশোর জোন-২ এর কমিটি গঠন মাগুরায় চিকিৎসা উপকরণ বিতরন ও কমিউনিটি ক্লিনিকের উদ্বোধন মাগুরায় বিশ্ব দুগ্ধ দিবস পালিত মাগুরায়  জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন -২৪ উদ্বোধন   মাগুরায় বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টারের কমিউনিটি এন্ড বিট পুলিশং শাখার উদ্যোগে সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ে  অবহিতকরণ সভা অনুষ্ঠিত 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্ত:জেলা ফুটবল টুর্নামেন্ট-২০২২ সরকারি আইনউদ্দিন কলেজ চ্যাম্পিয়ন

রমজান আলী, মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ১৯ জুন, ২০২৩
  • ১৪১ বার পঠিত

ফরিদপুরের মধুখালী সরকারি আইনউদ্দিন কলেজ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্ট-২০২২ চ্যাম্পিয়ন হয়েছে।

ফরিদপুর জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে টুর্নামেন্টে ১৯টি দল অংশগ্রহণ করে। ১৮জুন রবিবার ফরিদপুর শেখ জামাল স্টেডিয়াম মাঠে টুর্নামেন্টের ফাইনাল খেলায় চরভদ্রাসন সরকারি কলেজকে ৩-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় মধুখালী সরকারি আইনউদ্দিন কলেজ। টুর্নামেন্টের সেরা প্লেয়ার হয়েছে সরকারি আইনউদ্দিন কলেজের খেলোয়াড় রহিম, সেরা গোলকিপার হয়েছে শ্রাবণ এবং ম্যান অফ দ্য ফাইনাল নির্বাচিত হয়েছে মুন্না বিশ্বাস।
এ বিজয়ে কলেজ ক্যাম্পাসে আনন্দমুখর পরিবেশ বিরাজ করছে। খুশিতে আজ সোমবার দুপুর ১২ঃ৩০ মিনিটে কলেজের অধ্যক্ষ প্রফেসর মো: নাজমুল হক সকল খেলোয়াড়, ম্যানেজার ও কোচ এবং সাংবাদিকদের নিজ হাতে মিষ্টি খাইয়ে দেন এছারাও ছাত্র-ছাত্রী এবং শিক্ষকদের মাঝে মিষ্টি বিতরণ করেন। সংক্ষিপ্ত এই আয়োজনটি উৎসবে পরিণত হয়।
বিজয় অনুষ্ঠানে বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মো: নাজমুল হক, চ্যাম্পিয়ন দলের ম্যানেজার-প্রভাষক মো: ইমরান কবির, দলের কোচ- প্রভাষক মো: জহুরুল ইসলাম ও দলের অধিনায়ক মুন্না বিশ্বাস। অনুষ্ঠানটি পরিচালনা করেন সহকারী অধ্যাপক ইতি রানী বিশ্বাস।
আগামী কয়েকদিনের মধ্যেই তারিখ নির্ধারিত হলে ফরিদপুর জেলার প্রতিনিধি হয়ে বিভাগীয় পর্যায়ে ঢাকাতে খেলতে যাবে চ্যাম্পিয়ন এই দলটি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা