1. admin@samokalbarta.com : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
পথচারীদের মধ্যে মাগুরা রিপোর্টার্স ইউনিটির বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ। মাগুরার শ্রীপুরে আগুনে পুড়ে দুই পরিবারের লক্ষাধিক টাকার ক্ষতি মাগুরায় স্ত্রীর সহযোগিতায় স্বামীকে হত্যা চেষ্টার অভিযোগ মাগুরায় স্টেডিয়াম পাড়া যুব সংঘের নতুন কমিটি গঠন মাগুরায় ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ মাগুরায় বর্ণাঢ্য আয়োজনে সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন মাগুরায় প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে ২৯ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল মাগুরায় স্টেডিয়াম পাড়া যুব সংঘের কমিটি গঠন সভাপতি কানন, সম্পাদক মিন্টু পহেলা বৈশাখ উপলক্ষে মাগুরায় বাংলা ১৪৩১ বর্ষবরণ অনুষ্ঠিত হয়েছে মাগুরা রিপোর্টার্স ইউনিটির ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা

মধুখালীতে কোটি টাকার স্বর্ণের বারসহ দু’জন আটক

রমজান আলী, মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ১০ জুন, ২০২৩
  • ১২০ বার পঠিত

ফরিদপুরের মধুখালী উপজেলায় অবৈধ ভাবে বহন  করা এক কোটি টাকারও বেশী মূল্যের ছয়টি স্বর্ণের বারসহ দুইজন জনতার হাতে আটক হয়।
১০জুন শনিবার মধুখালী থানার এজহার সুত্রে জানাগেছে ৯ জুন শুক্রবার পৌনে ৩টার দিকে উপজেলার রায়পুর ইউনিয়নের মাঝকান্দী  বাসস্ট্যান্ড এলাকায় সন্দেহজনকভাবে দু’জন নারী-পুরুষ ঘোরাফিরা করছে। স্থানীয়দের সন্দেহ হলে  আটক করে পুলিশে  সপর্দ করে।  মধুখালী থানা পুলিশ বিকেল ৩টায় ঘটনা স্থলে পৌছে  আটককৃতদের দেহ তল্লাশি  করে পৃথক ভাবে ৩টি করে স্বর্ণের বার উদ্ধার করে। উদ্ধারকৃত সস্বর্ণবারের ওজন ১কেজি ৩শ ৫০গ্রাম। যার বর্তমান বাজার মুল্য ১ কোটি ৪লক্ষ ৮৫হাজার ৮৫০টাকা। জিজ্ঞাসাবাদে তাদের  পরিচয় দেন  ফরিদপুর সদরের ভাটি কানইপুর গ্রামের মৃত মলিন কুমার  মালোর ছেলে শংকর কুমার মালো (৩৯)ও ফরিদপুর সদরের তালতলা গ্রামের মৃত রশিদ মোল্যার মেয়ে জামিলা পারভীন(২৫)। ঢাকার তাতী বাজার থেকে ভরতে পাচারের উদ্দেশ্যে চুয়াডাংঙ্গা জেলার দর্শনায় পৌছে দেওয়ার কথা ছিল । এসআই  মাসুদ রানা  বাদি হয়ে আটককৃতদের নামে মধুখালী থানায় ১৯৭৪ সালের বিশিষ আইনের ২৫-বি মোতাবেক  নিয়মিত  একটি মামলা রুজু  করা হয়েছে। মামলা নং ১০,তারিখ ১০ জুন ২০২৩খ্রিঃ  মামলার তদন্ত  কর্মকর্তা এাসআই  শংকর বালা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা