1. admin@samokalbarta.com : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
পথচারীদের মধ্যে মাগুরা রিপোর্টার্স ইউনিটির বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ। মাগুরার শ্রীপুরে আগুনে পুড়ে দুই পরিবারের লক্ষাধিক টাকার ক্ষতি মাগুরায় স্ত্রীর সহযোগিতায় স্বামীকে হত্যা চেষ্টার অভিযোগ মাগুরায় স্টেডিয়াম পাড়া যুব সংঘের নতুন কমিটি গঠন মাগুরায় ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ মাগুরায় বর্ণাঢ্য আয়োজনে সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন মাগুরায় প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে ২৯ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল মাগুরায় স্টেডিয়াম পাড়া যুব সংঘের কমিটি গঠন সভাপতি কানন, সম্পাদক মিন্টু পহেলা বৈশাখ উপলক্ষে মাগুরায় বাংলা ১৪৩১ বর্ষবরণ অনুষ্ঠিত হয়েছে মাগুরা রিপোর্টার্স ইউনিটির ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা

মধুখালীতে ব্যবসায়ীর ফার্ণিচার দোকান আগুনে পুড়ে ছাই 

সমকাল বার্তা ডেস্ত :
  • আপডেট সময় : বুধবার, ১৪ জুন, ২০২৩
  • ১৪৩ বার পঠিত

ফরিদপুরের মধুখালী পৌর সদরের বনমালীদিয়ায় মহাসড়ক সংলগ্ন এক ফার্ণিচার ব্যবসায়ীর ফার্নিচারের দোকান গভীর রাতে আগুনে পুড়ে ছাই হয়ে গেছে।

১৪জন সোমবার গভীর রাত আড়াইটার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে ওই ফার্ণিচার ব্যবসায়ীর চার লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়েছে। ক্ষতিগ্রস্থ ওই ব্যবসায়ীর বাড়ি মধুখালী পৌরসভার ৯নং ওয়ার্ড মেছড়দিয়া গ্রামে। ফায়ার সার্ভিসের কর্মীরা আসার আগেই ফার্ণিচারের কারখানার অংশ পুড়ে ছাই হয়ে যায়। এতে কারখানায় থাকা কাঠ, তৈরি করা আসবাবপত্র সম্পন্ন পুড়ে যায়। ফার্ণিচার ব্যবসায়ী মো. হারুনর রশিদ মৃধা জানান, সোমবার রাত আড়াইটার দিকে আমাকে জানানো হয় ঢাকা-খুলনা মহাসড়ক সংলগ্ন বনমালি দিয়া এলাকায় অবস্থিত আমার ফার্ণিচারের দোকানে আগুন লেগেছে। আমি ঘটনাস্থলে আসার আগেই আমার ফার্ণিচারের দোকানের আসবাবপত্র তৈরির কারখানার অংশ আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। ফায়ার সার্ভিসের কর্মীরা এসে দোকানের আংশিক অংশ বাঁচাতে পারলেও আমার ¯^প্ন আগুনে পুড়ে ছাই হয়ে যায়। আমি ক্ষুদ্র ব্যবসায়ী এখন আমার কোন গতি রইল না। তিনি আরো জানান কিভাবে আগুনের সূত্রপাত আমি বুঝতে পারছিনা।

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা