1. admin@samokalbarta.com : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
পথচারীদের মধ্যে মাগুরা রিপোর্টার্স ইউনিটির বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ। মাগুরার শ্রীপুরে আগুনে পুড়ে দুই পরিবারের লক্ষাধিক টাকার ক্ষতি মাগুরায় স্ত্রীর সহযোগিতায় স্বামীকে হত্যা চেষ্টার অভিযোগ মাগুরায় স্টেডিয়াম পাড়া যুব সংঘের নতুন কমিটি গঠন মাগুরায় ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ মাগুরায় বর্ণাঢ্য আয়োজনে সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন মাগুরায় প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে ২৯ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল মাগুরায় স্টেডিয়াম পাড়া যুব সংঘের কমিটি গঠন সভাপতি কানন, সম্পাদক মিন্টু পহেলা বৈশাখ উপলক্ষে মাগুরায় বাংলা ১৪৩১ বর্ষবরণ অনুষ্ঠিত হয়েছে মাগুরা রিপোর্টার্স ইউনিটির ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা

মধুখালীতে মাদ্রাসার শিশু শিক্ষার্থী নিহতের ঘটনায় শিক্ষক আটক

রমজান আলী, মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ২৯ মে, ২০২৩
  • ৮১ বার পঠিত

মধুখালীতে মাদ্রাসার শিশু শিক্ষার্থী নিহতের ঘটনায় এক শিক্ষকে আটক করা হয়েছে।

ফরিদপুরের মধুখালীতে পৌরসভার পূর্বগাড়াখোলার মোহাম্মাদিয়া আসিয়া মাদরাসা ও এতিম খানার শিক্ষক এক শিশুকে  শ্বাসরোধ করে হত্যা করেছেন ।

স্থানীয় ও মধুখালী থানা সুত্রে জানা গেছে ২৯ মে সোমবার বেলা ১১টার দিকে মধুখালী পৌরসদরের পূর্বগাড়াখোলা  গ্রামে অবস্থিত মোহাম্মাদিয়া আসিয়া মাদরাসা ও এতিম খানার শিক্ষক এক শিশুকে বলদকার করেন। অন্য একশিশু শিক্ষার্থী বলাৎকার দৃশ্য দেখে ফেলায় তাকে শ্বাসরোধ করে হত্যা করেছেন, বলদকারী শিক্ষক হাফেজ মোঃ হেদায়েতউল্লাহ (২২)। সে নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার পেরেরচর গ্রামের মোহসিন মিয়ার ছেলে। নিহত শিশু শিক্ষার্থী উপজেলার নওপাড়া ইউনিয়নের সমসকান্দী গ্রামের মোঃ হৃদয় মোল্যার ছেলে মোঃ ইমান আলী মোল্যা(৭)। শিশু ইমান আলী  উপজেলার রায়পুর ইউনিয়নের ব্যাসদী গ্রামে নানা ফেলু ও নানীর সাথে থাকতো। হত্যার বিষয়ে  মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহিদুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি জানান  মাদরাসার সভাপতি হাজী আব্দুস সালাম মিয়া  মোবাইলে  জানান মোহাম্মাদিয়া আসিয়া মাদরাসা ও এতিম খানায় একটি শিশুকে হত্যা করা হয়েছে । হত্যা কারী শিক্ষককেও পাওয়া যাচ্ছে না। খবর পেয়ে ফোসসহ  দুপুর সাড়ে ১২টার দিকে  উপজেলার রায়পুর ইউনিয়নের ঢাকা-খুলনা মহাসড়েকের  মাঝকান্দী নামক  এলাকা থেকে অন্য আর এক শিশু শিক্ষার্থীসহ  আটক করা হয়েছে। ধারনা করা হচ্ছে একাটি শিশু শিক্ষাথীকে বলাৎকার দৃশ্য দেখে ফেলায় তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যার দায় স্বীকার করেছেন । লাশ ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা