1. admin@samokalbarta.com : admin :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
পথচারীদের মধ্যে মাগুরা রিপোর্টার্স ইউনিটির বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ। মাগুরার শ্রীপুরে আগুনে পুড়ে দুই পরিবারের লক্ষাধিক টাকার ক্ষতি মাগুরায় স্ত্রীর সহযোগিতায় স্বামীকে হত্যা চেষ্টার অভিযোগ মাগুরায় স্টেডিয়াম পাড়া যুব সংঘের নতুন কমিটি গঠন মাগুরায় ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ মাগুরায় বর্ণাঢ্য আয়োজনে সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন মাগুরায় প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে ২৯ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল মাগুরায় স্টেডিয়াম পাড়া যুব সংঘের কমিটি গঠন সভাপতি কানন, সম্পাদক মিন্টু পহেলা বৈশাখ উপলক্ষে মাগুরায় বাংলা ১৪৩১ বর্ষবরণ অনুষ্ঠিত হয়েছে মাগুরা রিপোর্টার্স ইউনিটির ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা

মাগুরায় ইয়াবাসহ যুবলীগ নেতা ও তাঁর স্ত্রী আটক

আজকের মাগুরা ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১০ জানুয়ারি, ২০২৩
  • ১০৪ বার পঠিত

মাগুরার শ্রীপুর উপজেলায় ইয়াবাসহ যুবলীগ নেতা মো. সোহেল রানা (৪০) ও তাঁর স্ত্রী রিয়া সুলতানাকে (২৭) গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গত সোমবার সন্ধ্যায় গোয়েন্দা পুলিশের একটি দল উপজেলার রামনগর এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তার সোহেল রানা শ্রীপুর উপজেলার ঘাসিয়াড়া গ্রামের মৃত আবু বক্কর মোল্লার ছেলে ও কাদিরপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি। জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলী আহমেদ আহাদ বিষয়টি নিশ্চিত করেছেন।

মাগুরা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) সিকান্দার আলী বলেন, ওই দম্পতি দীর্ঘদিন ধরে মাদকের কারবার করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সন্ধ্যায় গোয়েন্দা পুলিশের একটি দল রামনগর গ্রামে সোহেল রানার ভাড়া বাড়িতে অভিযান চালায়। এ সময় একাধিক প্যাকেটে রাখা ৫০ পিস ইয়াবাসহ সোহেল ও তাঁর স্ত্রী রিয়া সুলতানাকে গ্রেপ্তার করা হয়। তাঁদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

সোমবার সন্ধ্যায় তাৎক্ষণিকভাবে মাগুরা জেলা যুবলীগের আহ্বায়ক ফজলুর রহমান সোহেল রানার রাজনৈতিক পরিচয় নিশ্চিত করতে পারেননি। তবে জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলী আহমেদ বলেন, সোহেল কাদিরপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি। মাদকের সঙ্গে কোনো সংশ্লিষ্টতা থাকলে দলীয় শৃঙ্খলাভঙ্গের দায়ে অবশ্যই সোহেলের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা