1. admin@samokalbarta.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন
শিরোনাম :
মাগুরার রেললাইন ঝিনাইদহের কালীগঞ্জের সাথে যুক্ত হবে- রেলমন্ত্রী  মাগুরায় মিথ্যা মামলা প্রত্যাহার, সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী ফিলিস্তিনে  ইসরায়েলী  নৃশংস গণহত্যা বন্ধের দাবিতে মাগুরায়  সমাবেশ অনুষ্ঠিত মাগুরায় কমিউনিটি ক্লিনিক উদ্বোধন করলেন সাকিব আল হাসান মাগুরায় আফজাল হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন মাগুরায় অংকে ফেল করায় এক এসএসসি পরীক্ষার্থী ছাদ থেকে লাফ দিয়ে গুরুতর আহত। মাগুরার শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, কার্যালয় ও মোটর সাইকেল ভাংচুর ২য় ধাপে মাগুরায় উপজেলা পরিষদ নির্বাচনে শালিখা  ও মহম্মদপুর উপজেলার  ২৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ মাগুরা জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল কর্তৃক মোবাইল ও টাকা উদ্ধারপূর্বক হস্তান্তর  পুলিশের ধাওয়ায় প্রাণ গেল মটরসাইকেল আরোহীর

মাগুরায় পালিত হয়েছে গণপ্রকৌশল দিবস

আজকের মাগুরা ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩
  • ৮৯ বার পঠিত

মাগুরায় পালিত হয়েছে ইনিস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশের (আইডিইবি’র) ৫৩তম প্রতিষ্ঠা বার্ষিকী ও গণপ্রকৌশল দিবস।

বৃহস্পতিবার সকালে দিবসটি উপলক্ষে মাগুরা জেলা শাখার উদ্যোগে মাগুরা ভায়না মোড়স্থ আইইডিবি মিলনায়তনে আয়োজন করা হয় আলোচনা সভা ও র‌্যালি।

সংগঠনের জেলা সভাপতি প্রকৌশলী মো: রেজাউল ইসলামের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মাহাবুবুর রহমান টিটোর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মাগুরা জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আব্দুল কাদের।

আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- মাগুরা সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের অধ্যক্ষ ড. প্রকৌশলী মো: মিজানুর রহমান, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী সরকার হারুন অর রশিদ, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা প্রকৌশলী মোহাম্মদ নুরুজ্জামান, মাগুরা সরকারি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ প্রকৌশলী মোঃ শহীদুল ইসলাম।

এছাড়াও মাগুরা জেলার বিভিন্ন প্রতিষ্ঠানের প্রকৌশলী শিক্ষক-শিক্ষিকা ও ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং কোর্সের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে মাগুরা ভায়না মোড় থেকে একটি র‌্যালি বের হয়ে শহর প্রদক্ষিণ করে আইইডিবি মিলনায়তনে এসে র‌্যালিটি শেষ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা