1. admin@samokalbarta.com : admin :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
শিরোনাম :
পথচারীদের মধ্যে মাগুরা রিপোর্টার্স ইউনিটির বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ। মাগুরার শ্রীপুরে আগুনে পুড়ে দুই পরিবারের লক্ষাধিক টাকার ক্ষতি মাগুরায় স্ত্রীর সহযোগিতায় স্বামীকে হত্যা চেষ্টার অভিযোগ মাগুরায় স্টেডিয়াম পাড়া যুব সংঘের নতুন কমিটি গঠন মাগুরায় ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ মাগুরায় বর্ণাঢ্য আয়োজনে সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন মাগুরায় প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে ২৯ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল মাগুরায় স্টেডিয়াম পাড়া যুব সংঘের কমিটি গঠন সভাপতি কানন, সম্পাদক মিন্টু পহেলা বৈশাখ উপলক্ষে মাগুরায় বাংলা ১৪৩১ বর্ষবরণ অনুষ্ঠিত হয়েছে মাগুরা রিপোর্টার্স ইউনিটির ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা

মাগুরায় পুলিশকে কুপিয়ে আসামি ছিনতাই চেষ্টা: মূল হোতা আটক ও মামলা

আজকের মাগুরা ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২৫ মার্চ, ২০২৩
  • ৭৩ বার পঠিত

মাগুরায় পুলিশকে কুপিয়ে আসামি ছিনতাই চেষ্টা: মূল হোতা আটক ও মামলা

মাগুরায় পুলিশ সদস্যকে কুপিয়ে আসামি ছিনিয়ে নেয়ার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের কোপে পুলিশের এসআই ও পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছে। পরে আহত পুলিশ সদস্যদেরকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে প্রেরণ করা হয় এর মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয় । এ ঘটনায় মূল হোতা আব্দুর রহমান সহ আটজনকে আটক করেছে পুলিশ।

আহত পুলিশের এসআই ও পুলিশ সদস্য মাগুরা সদর থানায় কর্মরত। সোমবার রাত সাড়ে আটটার দিকে মাগুরা সদর উপজেলার কুচিয়ামোড়া ইউনিয়নের গাংনী গ্রামে এ ঘটনা ঘটে।স্থানীয় এলাকাবাসী জানান, আম্মার হোসাইন যশোর পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র সে ঘটনার আগের দিন বাড়িতে বেড়াতে আসে এবং ঘটনার দিন স্থানীয় বিদ্যালয় মাঠে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে যাওয়ার জন্য বের হলে পূর্ব শত্রুতার জেরে আগে থেকে ওত পেতে থাকা কয়েকজন যুবক তার উপর হামলা করে, আম্মার ও হামলাকারীদের কয়েকজন অন্ধকারে এলোপাতাড়ি মারধরের কারণে আহত হয়। আহত অবস্থায় আম্মার পালিয়ে বাড়িতে চলে আসে, হামলাকারীদের মধ্যে বাদশা মোল্লার ছেলে শহিদুল ইসলাম (২৫) আহত হয়, তাকে স্থানীয় বাজারে চিকিৎসার জন্য নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়।

জানা যায় , সোমবার রাত সাড়ে আটটার দিকে হত্যার অভিযোগে আম্মার কে আটক করে মোটরসাইকেলে করে নিয়ে যাওয়ার সময় কয়েকজন দুর্বৃত্ত এসে পুলিশ সদস্যদের গতিরোধ করে। এ সময় তার কাছ থেকে আম্মারকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।

এতে আসামি ছিনতাইয়ে বাধা দিলে দুর্বৃত্তরা পুলিশের এস আই সহ অন্য সদস্যকে কুপিয়ে আহত করে আম্মারকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। পুলিশ সদস্যদের গুরুতর আহত দেখে দুর্বৃত্তরা সেখান থেকে পালিয়ে যায়।

স্থানীয়রা জানান, মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় ব্যাপকভাবে স্বর্ণালঙ্কার, নগদ অর্থ, গবাদিপশু, বিভিন্ন যানবাহন, কৃষি যন্ত্রপাতি লুটপাট ও ঘরবাড়ি ভাঙচুর হয়েছে। মামলার ২ নম্বর আসামি মোঃ রেন্টু মোল্লা তার কৃষি যন্ত্রপাতি লুট করে নিয়ে যাওয়ার সময় সেগুলো রক্ষা করার জন্য বাইরে গেলে পুলিশের সাথে দেখা হলে তাকে আটক করে, তিনি অত্যন্ত নিরীহ সহজ সরল লোক সে আদৌ ঘটনার সাথে কোন ভাবেই জড়িত নয় বলে দাবি করেন। সেই সাথে শহিদুল হত্যার তদন্ত পিবিআই বা সিআইডির মাধ্যমে সুষ্ঠ তদন্তের দাবি জানান।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জব্বারুল ইসলাম জানান, ঘটনার সময় একদল পুলিশ পাশের এলাকার একটি অনুষ্ঠানে ছিল। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্ত ব্যক্তিদের ধরতে গেলে পুলিশের ওপর হামলা হয়। ইতিমধ্যে মূল অভিযুক্তসহ কয়েকজনকে পুলিশ আটক করেছে এবং অভিযুক্ত ব্যক্তিদের নামে মামলা হয়েছে । মাগুরা সদর থানায় মামলা নং ৩৬,২২/০৩/২৩। নিরাপত্তার জন্য এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা