1. admin@samokalbarta.com : admin :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
শিরোনাম :
পথচারীদের মধ্যে মাগুরা রিপোর্টার্স ইউনিটির বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ। মাগুরার শ্রীপুরে আগুনে পুড়ে দুই পরিবারের লক্ষাধিক টাকার ক্ষতি মাগুরায় স্ত্রীর সহযোগিতায় স্বামীকে হত্যা চেষ্টার অভিযোগ মাগুরায় স্টেডিয়াম পাড়া যুব সংঘের নতুন কমিটি গঠন মাগুরায় ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ মাগুরায় বর্ণাঢ্য আয়োজনে সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন মাগুরায় প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে ২৯ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল মাগুরায় স্টেডিয়াম পাড়া যুব সংঘের কমিটি গঠন সভাপতি কানন, সম্পাদক মিন্টু পহেলা বৈশাখ উপলক্ষে মাগুরায় বাংলা ১৪৩১ বর্ষবরণ অনুষ্ঠিত হয়েছে মাগুরা রিপোর্টার্স ইউনিটির ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা

মাগুরায় পুলিশের মাদক বিরোধী অভিযানে ১২২০ পিস ইয়াবাসহ দুই মহিলা মাদকব্যবসায়ীসহ গ্রেফতার তিন

আজকের মাগুরা ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩
  • ১০৭ বার পঠিত

মাগুরায় মাদক বিরোধী অভিযানে এক হাজার দুইশত বিশ পিস ইয়াবাসহ দুই মহিলা মাদকব্যবসায়ীসহ গ্রেফতার তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মাগুরা জেলার মাগুরা সদর থানা পুলিশের মাদক বিরোধী বিশেষ দুটি অভিযানে ১২০০ (বারোশত) পিস ইয়াবাসহ দুই নারীসহ মোট ০৩ জন মাদকব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।মাগুরা জেলা পুলিশ সুপার জনাব মোঃ মশিউদ্দৌলা রেজা, পিপিএম(বার) মহোদয়ের সার্বিক দিকনির্দেশনায় জেলাব্যাপী চলমান পুলিশের বিশেষ অভিযানের অংশ হিসেবে ০৫ জুলাই,২০২৩ইং তারিখ মাগুরা সদর থানার অফিসার ইনচার্জের তত্বাবধানে শত্রুজিৎপুর পুলিশ ক্যাম্পের এসআই(নিরস্ত্র)/ মোঃ কামরুজ্জামান এর নেতৃত্বে একটি বিশেষ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মাগুরা থানাধীন শত্রুজিৎপুর ইউনিয়নের ধলহরা পূর্বপাড়া এলাকা হতে বিকাল অনুমান ১৫.৩৫ ঘটিকার সময় ১২০০ বারোশত পিস মাদকদ্রব্য ইয়াবা সহ মাগুরার সদর থানাধীন ধলহরা পুর্বপাড়ার ছলেমান ফকির এর মেয়ে সাবিনা আক্তার বিথি(২৫) ও কক্সবাজার জেলার মহেশখালি থানাধীন কুতুবজুম নয়াপাড়া এলাকার বাসিন্দা মৃত আবুল কালাম এর মেয়ে নাহিদা আকতার(২৬)কে হাতেনাতে গ্রেফতার করেন। এই নাহিদা আকতার ইতিপূর্বে ২০২২ সালের এপ্রিলে ১০৮৫ পিস ইয়াবা সহ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের বাকলিয়া থানায় আটক হয়ে কারাগারে যায়। জেল থেকে বেরিয়ে পুনরায় সে মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে ।
উক্ত দুই মহিলা মাদকব্যবসায়ী পরস্পর সহযোগে কক্সবাজার এলাকা থেকে মাদক এনে মাগুরাসহ বিভিন্ন এলাকায় বিক্রি করে বলে জানা যায়।
এছাড়াও আরেকটি পৃথক অভিযানে মাগুরা সদর থানার এসআই(নিঃ) মোঃ রইচ উদ্দীন নেতৃত্বে একটি টিম ০৫/০৭/২০২৩ খ্রিঃ তারিখ রাত ০০.৪৫ ঘটিকার সময় মাগুরা সদর থানাধীন মাধবপুর এলাকা হতে ঐ গ্রামের মোঃ নবীর মুন্সীর ছেলে মাদকব্যবসায়ী মোঃ সোজায়েত হোসেন (২৭) কে ২০ (বিশ) পিচ ইয়াবা সহ হাতেনাতে গ্রেফতার করেন।
এই সংক্রান্তে মাগুরা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা