1. admin@samokalbarta.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন
শিরোনাম :
মাগুরার রেললাইন ঝিনাইদহের কালীগঞ্জের সাথে যুক্ত হবে- রেলমন্ত্রী  মাগুরায় মিথ্যা মামলা প্রত্যাহার, সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী ফিলিস্তিনে  ইসরায়েলী  নৃশংস গণহত্যা বন্ধের দাবিতে মাগুরায়  সমাবেশ অনুষ্ঠিত মাগুরায় কমিউনিটি ক্লিনিক উদ্বোধন করলেন সাকিব আল হাসান মাগুরায় আফজাল হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন মাগুরায় অংকে ফেল করায় এক এসএসসি পরীক্ষার্থী ছাদ থেকে লাফ দিয়ে গুরুতর আহত। মাগুরার শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, কার্যালয় ও মোটর সাইকেল ভাংচুর ২য় ধাপে মাগুরায় উপজেলা পরিষদ নির্বাচনে শালিখা  ও মহম্মদপুর উপজেলার  ২৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ মাগুরা জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল কর্তৃক মোবাইল ও টাকা উদ্ধারপূর্বক হস্তান্তর  পুলিশের ধাওয়ায় প্রাণ গেল মটরসাইকেল আরোহীর

মাগুরায় মিথ্যা মামলা প্রত্যাহার, সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী

আজকের মাগুরা ডেক্স
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪
  • ৮৬ বার পঠিত

মাগুরায় সামাজিক প্রতিপক্ষের হামলায় চঞ্চল্যকর নিজাম হত্যার ঘটনায় হয়রানি মূলক মিথ্যা মামলা প্রত্যাহার ও সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী। মানববন্ধন শেষে মাগুরা পুলিশ সুপারের কাছে স্মারকলিপি স্মারকলিপি প্রদান করা হয়।

বৃহস্পতিবার ১৬ই মে সকাল ১১টায় শহরের চৌরঙ্গী মোড় প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সদর উপজেলার বলেশ্বর পুর, গোবিন্দোপুর, ঘোড়ানাচ, কুকিলা, বাওড়ডাঙা সহ পাঁচটি গ্রামের কয়েকশত নারী এতে পুরুষ অংশ নেয়।

এ সময় বক্তারা অভিযোগ করে জানান, গত ১৭ই এপ্রিল বিকালে গোবিন্দপুর বাজারের স্থানীয় বাজার কমিটির সভাপতি পদসহ বিভিন্ন বিষয়ে দ্বন্দ্বের জের ধরে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের হামলার শিকার হন নিজামুদ্দিন। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে মাগুরা সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে নয় দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে ২৬ শে এপ্রিল মৃত্যুবরণ করেন তিনি। এ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় সামাজিক প্রভাবশালী একটি পক্ষের প্ররোচনা ও আর্থিক প্রলোভনে পড়ে নিহতের পরিবারের করা মামলার এজাহারে খুনের ঘটনায় হামলাকারী প্রকৃত খুনিদের (টোকন মেম্বার, আকাশ, লুৎফর, রনি) আড়াল করে নিজামুদ্দিনের ভাস্তেসহ আশেপাশের পাঁচটি গ্রামের অর্ধশতাধিক সাধারণ মানুষের নামে হয়রানি মূলক মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। তাদের মাঠের ফসলের ধান কেটে নিয়ে যাওয়া, ভয় ভীতি প্রদর্শন সহ নানাভাবে অত্যাচার নির্যাতনে হয়রানি করা হচ্ছে। এ অবস্থায় মামলার ভয়ে পুরুষ শূন্য গ্রামে নিরাপত্তাহীনতায় চরম মানবতার জীবন যাপন করছেন গ্রামের শিশু নারীরা। একদিকে পুলিশের ভয়, অন্যদিকে হামলা ও লুটপাটের ভয়ে অঙ্কিত ভুক্তভোগী পরিবারসহ এলাকাবাসী। এই পরিস্থিতি থেকে মুক্তি চান তারা। মানববন্ধন শেষে পুলিশ সুপারের নিকট স্মারকলিপি প্রদান করেন তারা।

বক্তারা মানববন্ধন থেকে প্রকাশ্যে ঘটানো এই হত্যার ঘটনায় সুষ্ঠু তদন্ত করে হামলাকারী প্রকৃত দোষীদের আইনের আওতায় এনে সঠিক বিচার ও হয়রানি মূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা