1. admin@samokalbarta.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
মাগুরায় স্টেডিয়াম পাড়া যুব সংঘের নতুন কমিটি গঠন মাগুরায় ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ মাগুরায় বর্ণাঢ্য আয়োজনে সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন মাগুরায় প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে ২৯ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল মাগুরায় স্টেডিয়াম পাড়া যুব সংঘের কমিটি গঠন সভাপতি কানন, সম্পাদক মিন্টু পহেলা বৈশাখ উপলক্ষে মাগুরায় বাংলা ১৪৩১ বর্ষবরণ অনুষ্ঠিত হয়েছে মাগুরা রিপোর্টার্স ইউনিটির ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা ও আইনজীবী সমিতির মানববন্ধন  মাগুরায় লাইফ কেয়ার ক্লিনিকে ডাক্তার দম্পতির ভুল অপারেশনে প্রসুতির মৃত্যু মাগুরার শালিখায় পুলিশ উপ-পরিদর্শকের স্ত্রী রুনার রহস্যজনক মৃত্যু

মাগুরায় শহীদ বুদ্ধিজীবীদের প্রতি পুলিশ সুপারের শ্রদ্ধা নিবেদন

আজকের মাগুরা ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২
  • ১৩৭ বার পঠিত

মাগুরায় শহীদ বুদ্ধিজীবীদের প্রতি  শ্রদ্ধা নিবেদন করেছেন পুলিশ সুপার মোঃ মশিউদ্দৌলা রেজা।

১৪ই ডিসেম্বর বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে দেশের জন্য জীবন উৎসর্গকারী‘শহীদ বুদ্ধিজীবী দিবস’ উপলক্ষে নোমানী ময়দানস্থ শহীদ স্মৃতিস্তম্ভে মাগুরা জেলা পুলিশের পক্ষ থেকে পুষ্পার্ঘ অর্পন করা হয়।

বীর শহীদ বুদ্ধিজীবীদের প্রতি বিনম্র শ্রদ্ধা ও পুষ্পস্তবক অর্পণ করেন জনাব মোঃ মশিউদ্দৌলা রেজা,পিপিএম (বার), পুলিশ সুপার, মাগুরা । শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে ও বধ্যভূমিতে পুষ্পস্তবক অর্পণ শেষে শহীদদের প্রতি সন্মান প্রদর্শণ করেন। মাগুরা নোমানী ময়দানস্থ মাঠ সংলগ্নে মাগুরা জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত মোমবাতি প্রজ্জ্বলন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভার শুরুতেই শহীদদের আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব এ্যাড. মোঃ সাইফুজ্জামান শিখর, মাননীয় সংসদ সদস্য, মাগুরা-১; অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,জনাব মোহাম্মদ আবু নাসের বেগ জেলা প্রশাসক, মাগুরা।

এ সময় আরও উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ কামরুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), মাগুরা;জনাব মোঃ কলিমুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), মাগুরা; জনাব মোঃ নাজিম উদ্দীন আল আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল),মাগুরা;। সহ জেলা পুলিশ ও জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা