1. admin@samokalbarta.com : admin :
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মাগুরায় ধর্মীয় সম্প্রীতি ও সচেতনামূলক দিনব্যাপী প্রশিক্ষণ সম্পন্ন  জমকালো আয়োজনে মাগুরায় দৈনিক গণমুক্তির ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  মাগুরায় চোরাই প্রাইভেটকারসহ আন্ত: জেলা ডাকাত দলের ২ সদস্য আটক মাগুরায় প্রবাসী লেখক এম ইসলাম মাসুদের মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত  মাগুরায় স্বাস্থ্যখাতে অব্যবস্থাপনা দূর করা সহ ১১ দফা দাবিতে গনকমিটির সমাবেশ অনুষ্ঠিত  অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়ালেন কাউন্সিলর সাকিব হাসান তুহিন  মাগুরায় বিশ্ববিদ্যালয় কেন প্রয়োজন? মাগুরায় বিশ্ববিদ্যালয় কেন প্রয়োজন? সংবাদ প্রকাশ করায় সাংবাদিকের নামে থানায় অভিযোগঃডিইউজের প্রতিবাদ মাগুরা আইনজীবী সমিতির নির্বাচনে বিশিষ্ট সাংবাদিক এ্যাডঃ মনির ও এ্যাডঃ বাণীব্রত কুন্ডুর জয়লাভ

মাগুরায় শহীদ বুদ্ধিজীবীদের প্রতি পুলিশ সুপারের শ্রদ্ধা নিবেদন

আজকের মাগুরা ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২
  • ৬৫ বার পঠিত

মাগুরায় শহীদ বুদ্ধিজীবীদের প্রতি  শ্রদ্ধা নিবেদন করেছেন পুলিশ সুপার মোঃ মশিউদ্দৌলা রেজা।

১৪ই ডিসেম্বর বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে দেশের জন্য জীবন উৎসর্গকারী‘শহীদ বুদ্ধিজীবী দিবস’ উপলক্ষে নোমানী ময়দানস্থ শহীদ স্মৃতিস্তম্ভে মাগুরা জেলা পুলিশের পক্ষ থেকে পুষ্পার্ঘ অর্পন করা হয়।

বীর শহীদ বুদ্ধিজীবীদের প্রতি বিনম্র শ্রদ্ধা ও পুষ্পস্তবক অর্পণ করেন জনাব মোঃ মশিউদ্দৌলা রেজা,পিপিএম (বার), পুলিশ সুপার, মাগুরা । শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে ও বধ্যভূমিতে পুষ্পস্তবক অর্পণ শেষে শহীদদের প্রতি সন্মান প্রদর্শণ করেন। মাগুরা নোমানী ময়দানস্থ মাঠ সংলগ্নে মাগুরা জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত মোমবাতি প্রজ্জ্বলন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভার শুরুতেই শহীদদের আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব এ্যাড. মোঃ সাইফুজ্জামান শিখর, মাননীয় সংসদ সদস্য, মাগুরা-১; অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,জনাব মোহাম্মদ আবু নাসের বেগ জেলা প্রশাসক, মাগুরা।

এ সময় আরও উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ কামরুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), মাগুরা;জনাব মোঃ কলিমুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), মাগুরা; জনাব মোঃ নাজিম উদ্দীন আল আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল),মাগুরা;। সহ জেলা পুলিশ ও জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা