1. admin@samokalbarta.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
শিরোনাম :
মাগুরার রেললাইন ঝিনাইদহের কালীগঞ্জের সাথে যুক্ত হবে- রেলমন্ত্রী  মাগুরায় মিথ্যা মামলা প্রত্যাহার, সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী ফিলিস্তিনে  ইসরায়েলী  নৃশংস গণহত্যা বন্ধের দাবিতে মাগুরায়  সমাবেশ অনুষ্ঠিত মাগুরায় কমিউনিটি ক্লিনিক উদ্বোধন করলেন সাকিব আল হাসান মাগুরায় আফজাল হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন মাগুরায় অংকে ফেল করায় এক এসএসসি পরীক্ষার্থী ছাদ থেকে লাফ দিয়ে গুরুতর আহত। মাগুরার শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, কার্যালয় ও মোটর সাইকেল ভাংচুর ২য় ধাপে মাগুরায় উপজেলা পরিষদ নির্বাচনে শালিখা  ও মহম্মদপুর উপজেলার  ২৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ মাগুরা জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল কর্তৃক মোবাইল ও টাকা উদ্ধারপূর্বক হস্তান্তর  পুলিশের ধাওয়ায় প্রাণ গেল মটরসাইকেল আরোহীর

মাগুরায় সেবাপ্রার্থী জনগণের কাছে গিয়ে গণশুনানি নিলেন জেলা প্রশাসক

আজকের মাগুরা ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১২ এপ্রিল, ২০২৩
  • ১৩২ বার পঠিত

মাগুরায় সেবাপ্রার্থী জনগণের কাছে গিয়ে গণশুনানি নিলেন জেলা প্রশাসক

মাগুরা প্রতিনিধি

১২ এপ্রিল  বুধবার জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে গণশুনানি নেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, মাগুরা জনাব মোহাম্মদ আবু নাসের বেগ।

গণশুনানিতে বিভিন্ন শ্রেণি-পেশার অনেক মানুষ অংশ নেন। মূলত বিভিন্ন বিষয় যেমন: জায়গা-জমি সংক্রান্ত, আইনশৃঙ্খলা সংক্রান্ত, অভিযোগ সংক্রান্ত, আর্থিক বা অন্যান্য সাহায্য সংক্রান্ত সমস্যা সমাধানে/সংকট নিরসনের জন্যই মানুষ জেলা প্রশাসকের কাছে হাজির হয়।

অফিসকক্ষের বাইরে খোলা জায়গায় গণশুনানি নেয়ার ব্যাপারে জেলা প্রশাসক বলেন যে, সপ্তাহের যেকোনো দিন শুনানি নেন জেলা প্রশাসক। তবে সরকারের নির্দেশনা অনুসারে প্রতি সপ্তাহের বুধবার বিশেষভাবে গণশুনানির জন্য ধার্য করা আছে। গণশুনানির দিন যে কেউ জেলা প্রশাসকের কাছে এসে তার সমস্যার কথা বলতে পারেন। কিন্তু প্রায় সময় দেখা যায় যে, কিছু মানুষ আসেন যারা বয়সের ভারে ন্যুব্জ, শারীরিকভাবে অক্ষম বা প্রতিবন্ধী যারা দোতলায় উঠে জেলা প্রশাসকের অফিসকক্ষ পর্যন্ত যেতে পারেন না বা যেতে পারলেও অনেক কষ্ট করতে হয়। তাদের এই কষ্টের বিষয়টা মাথায় রেখেই তিনি অফিস প্রাঙ্গণে গণশুনানি নিয়েছেন যাতে তাদের কষ্ট কিছুটা হলেও লাঘব করা যায়।
জেলা প্রশাসক আরও বলেন যে, এভাবে উন্মুক্ত পরিবেশে গণশুনানি নেয়াটা ভবিষ্যতেও অব্যাহত থাকবে যাতে সাধারণ জনগণ খুব সহজে জেলা প্রশাসকের কাছে তাদের সমস্যার কথা তুলে ধরতে পারেন।

গণশুনানিতে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জনাব মো:আব্দুল কাদের এবং অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জনাব প্রশান্ত কুমার বিশ্বাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা