1. admin@samokalbarta.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন
শিরোনাম :
মাগুরার রেললাইন ঝিনাইদহের কালীগঞ্জের সাথে যুক্ত হবে- রেলমন্ত্রী  মাগুরায় মিথ্যা মামলা প্রত্যাহার, সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী ফিলিস্তিনে  ইসরায়েলী  নৃশংস গণহত্যা বন্ধের দাবিতে মাগুরায়  সমাবেশ অনুষ্ঠিত মাগুরায় কমিউনিটি ক্লিনিক উদ্বোধন করলেন সাকিব আল হাসান মাগুরায় আফজাল হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন মাগুরায় অংকে ফেল করায় এক এসএসসি পরীক্ষার্থী ছাদ থেকে লাফ দিয়ে গুরুতর আহত। মাগুরার শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, কার্যালয় ও মোটর সাইকেল ভাংচুর ২য় ধাপে মাগুরায় উপজেলা পরিষদ নির্বাচনে শালিখা  ও মহম্মদপুর উপজেলার  ২৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ মাগুরা জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল কর্তৃক মোবাইল ও টাকা উদ্ধারপূর্বক হস্তান্তর  পুলিশের ধাওয়ায় প্রাণ গেল মটরসাইকেল আরোহীর

মাগুরায় স্ত্রীর সহযোগিতায় স্বামীকে হত্যা চেষ্টার অভিযোগ

আজকের মাগুরা ডেক্স
  • আপডেট সময় : শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
  • ১৪১ বার পঠিত

মাগুরা সদর উপজেলার ছয় চার গ্রামের মৃত জাহাঙ্গীর আলমের কন্যা সাদিয়ার সাথে দুই বছর আগে বিয়ে হয় একই উপজেলার ভিটা সাইর গ্রামের জুয়েল ইব্রাহিমের। জুয়েল মাগুরা জজ কোটে আইনজীবীর সহকারী হিসাবে কর্মরত আছে ।

মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি আহত জুয়েল ইব্রাহীম বলেন, বুধবার (১৭ এপ্রিল) তার স্ত্রী সাদিয়া মোবাইল করে তাকে শশুর বাড়ি যেতে বলেন। সে অনুযায়ী কোর্টের দৈনন্দিন কার্যসম্পন্ন করে সন্ধ্যায় ছয়চার গ্রামের শ্বশুরবাড়িতে যায় জুয়েল। শশুর বাড়িতে গিয়ে রাতে ঘুমিয়ে পড়লে পূর্ব পরিকল্পনা অনুযায়ী স্ত্রী, শাশুড়ি ও স্ত্রীর মেজো ভাই শিমুল, প্রতিবেশি মামা বিপ্লব, নানা মাজেদসহ সাত আট জন ব্যক্তি তার হাত-পা বেঁধে কিল ঘুষি মেরে ও পিটিয়ে হত্যা চেষ্টা করে। এসময় জ্ঞান হারিয়ে ফেললে তাকে মৃত ভেবে ফেলে রেখে দেয় হামলাকারীরা । জ্ঞান ফিরে সে দেখতে পাই অন্ধকার একটি ঘরের মধ্যে শুয়ে আছে । পরে সুযোগ বুঝে আহত অবস্থায় পালিয়ে যাওয়ার চেষ্টা করে সে । ঘটনাস্থল থেকে বের হয়ে এসে কাটাখালি নামক স্থানে মাগুরা- যশোর মহাসড়কের পাশে অবস্থিত মোবাইল টাওয়ারের কাছে এসে আবার জ্ঞান হারিয়ে ফেলে জুয়েল । এসময় স্থানীয় চাতালের শ্রমিকরা তাকে উদ্ধার করে হাসপাতালের উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে ভিটাসাইর এলাকায় পৌছালে তার স্বজনদের সহায়তায় মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গিয়ে তাকে চিকিৎসা দেওয়া হয়।

মাগুরা সদর থানার এস আই আরিফুজ্জামান জানান, বুধবার রাতে আমি ডিউটি অফিসার হিসাবে কর্মরত ছিলাম, রাত বারোটার দিকে ভিটা সাইর গ্রামের লালন শিকদার নামক এক ব্যক্তি তার ছেলে জুয়েল ইব্রাহিমকে ছয়চর গ্রামে তার শ্বশুর বাড়ির লোকজন মারধর করছে মর্মে অভিযোগ করেন। সংবাদ পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছায়।

আহত জুয়েলের পিতা লালন শিকদার জানান, মোবাইল ফোনে জানতে পারি আমার ছেলেকে তার শ্বশুর বাড়ির লোকজন মারধোর করছে। এই সংবাদ পেয়ে আমি তাৎক্ষণিক মাগুরা সদর থানায় ছুটে গিয়ে পুলিশের সহযোগিতায় রাত একটার দিকে ছেলের শ্বশুর বাড়িতে পুলিশ নিয়ে গিয়ে ছেলের ব্যবহৃত মোবাইল,গায়ে পরিহিতো ছেড়া শার্ট ও স্যান্ডেল উদ্ধার করে নিয়ে আসি।
মাগুরা আড়াইশো শয্যা হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার এহসানুল হক মাসুম জানান, বুধবার দিবাগত গভীর রাতে জুয়েল নামে এক রুগী আহত অবস্থায় মাগুরা ২৫০ শয্য হাসপাতালের জরুরি বিভাগে আসে। এ সময় তার নাক মুখ সহ শরীরে বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন পাওয়া যায়। পরবর্তীতে তাকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা