1. admin@samokalbarta.com : admin :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
মাগুরায় কৃষকের ৪শতাধিক পেয়ারা গাছ কর্তন করলো দুর্বৃত্তরা মাগুরায় কৃষকের ৪শতাধিক পেয়ারা গাছ কর্তন করলো দুর্বৃত্তরা কবি ফররুখ আহমদের জন্মভূমি মাগুরায় জন্মবার্ষিকী পালিত মাগুরার শ্রীপুরে চাল চাওয়ায় ৩ মেম্বারকে পেটালেন চেয়ারম্যান মাগুরায় প্রাইভেট কার চুরির ঘটনায় পুলিশের এস আই রিমান্ডে হুফফাযুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ যশোর জোন-২ এর কমিটি গঠন মাগুরায় চিকিৎসা উপকরণ বিতরন ও কমিউনিটি ক্লিনিকের উদ্বোধন মাগুরায় বিশ্ব দুগ্ধ দিবস পালিত মাগুরায়  জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন -২৪ উদ্বোধন   মাগুরায় বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টারের কমিউনিটি এন্ড বিট পুলিশং শাখার উদ্যোগে সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ে  অবহিতকরণ সভা অনুষ্ঠিত 

মাগুরার শ্রীপুরে অব্যবস্থাপনার দায়ে ডায়গনস্টিক সেন্টার ও ক্লিনিক বন্ধ ঘোষণা

আজকের মাগুরা ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ১ অক্টোবর, ২০২৩
  • ১১২ বার পঠিত

০১ অক্টোবর রবিবার মাগুরার শ্রীপুরে নবাগত সিভিল সার্জন ডাঃ শামীম কবিরের শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন এসে তিনটি ডায়াগনস্টিক সেন্টার ও তিনটি ক্লিনিক ও ব্যবস্থাপনার দায়ে বন্ধ ঘোষণা করলেন।

মাগুরার শ্রীপুরে মাগুরার নবাগত সিভিল সার্জন ডাঃ মোঃ শামীম কবির রবিবার আকস্মিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন। তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ঘুরে দেখেন। এছাড়া তিনি ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা বাড়ানো, সেবা নিতে আসা রোগীদের প্রতি হাসপাতাল ফার্মেসি থেকে দেওয়া ঔষধ প্যাকেটের মাধ্যমে দেওয়া,হাসপাতাল বারান্দায় মটর সাইকেল না রাখা, ভিজিট বাড়ানো বিষয়ে নির্দেশনা প্রদান করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন শেষে উপজেলা হাসপাতাল গেট সংলগ্ন ডায়গনিক সেন্টার পরিদর্শন করেন। জনসেবা ডায়াগনস্টিক সেন্টারে মেয়াদ উত্তীর্ণ রি -এজেন্ট পাওয়ায় ও শীতাতপ ব্যবস্থা না থাকা, লং লাইফ ডায়াগনস্টিক সেন্টার ও গুডলিং ডায়াগনস্টিক সেন্টার বন্ধ পাওয়ায় তালা বন্ধের নির্দেশনা প্রদান করেন। উপজেলা সদরের শ্রীপুর ক্লিনিক, সততা ক্লিনিক ও ডিজিটাল ক্লিনিকে ডিপ্লোমা সিস্টার না থাকায় অপারেশন বন্ধ রাখার নির্দেশনা দেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আশরাফুজ্জামান লিটন ও জুনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা মোঃ হায়াত হোসেন।

এ বিষয়ে জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ শামীম কবির জানান,৩ টি ডায়াগনস্টিক সেন্টার ও ৩ টি ক্লিনিক বন্ধ রাখার নির্দেশনা দেওয়া হয়েছে। সরকারি নির্দেশনা অনুযায়ী কাগজপত্র দেখাতে পারলে ও নিয়ম মেনে চললে পরবর্তিতে পুনরায় চালু করার নির্দেশনা দেওয়া হবে।উল্লেখ্য দারিয়াপুর বাজারে অবস্থিত জনসেবা ডায়াগনস্টিক সেন্টার দীর্ঘদিন যাবত মেয়াদ উতীর্ন রি- এজেন্ট ও ক্যামিক্যাল দিয়ে ডায়াগনস্টিক সেন্টারে পরিক্ষা নিরিক্ষার কাজ করে আসছে এতে ভুয়া রিপোর্ট দিয়ে সাধারণ মানুষকে ঠকিয়ে অবৈধ ভাবে হাতিয়ে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা। সাধারন সেবা গ্রহন কারীরা এদের বিচার দাবি করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা