1. admin@samokalbarta.com : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
পুুলিশ সপ্তাহ-২০২৪ উপলক্ষ্যে ২০২৩ সালে অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধার অভিযানে মাগুরা জেলা পুলিশ পুরস্কৃত মাগুরায় কতৃপক্ষের অনুমোদন ছাড়াই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গাছ কর্তন মাগুরায় চোর এবং চোরাই মালমাল ক্রয় বিক্রয়ের সাথে জড়িত ০৫ সদস্য আটক মাগুরায় জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ এর বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ মাগুরায় ভালো কাজের স্বীকৃতিস্বরূপ জেলা প্রশাসনের সম্মানন প্রদান  মাগুরায় স্বাস্থ্য সহকারী পদে নিয়োগ পরীক্ষায় প্রক্সি দেয়ার অভিযোগে চারজন আটক মাগুরা জেলায় বহুল কাঙ্ক্ষিত রেললাইন নির্মাণ প্রকল্পের ভূমি অধিগ্রহণের চেক বিতরণ করলেন জেলা প্রশাসক  তিন ফসলি জমিতে মাগুরা মেডিকেল কলেজের প্রস্তাব মন্ত্রীরা যা বলছেন এবং যা করেন-সৈয়দ ইশতিয়াক রেজা মাগুরায় বাংলাদেশের প্রথমবারের মত প্রাথমিক বিদ্যালয় পর্যায়ে স্থাপন করা হল স্মার্ট বোর্ড

মাগুরার শ্রীপুর থানা পুলিশের পৃথক তিনটি অভিযানে গাজা,ফেনসিডিল ও ভারতীয় রুপার তৈরি গহনা উদ্ধার

আজকের মাগুরা ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৮০ বার পঠিত

মাগুরার শ্রীপুর থানা পুলিশের পৃথক তিনটি অভিযানে গাজা,ফেনসিডিল ও ভারতীয় রুপার তৈরি গহনা উদ্ধার করা হয়েছে।

জানাযায়, গতকাল ১ জানুয়ারি বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে এস আই ইন্দ্রজিত রায় সঙ্গীয় ফোর্সসহ উপজেলার নাকোল ইউনিয়নের ওয়াবদা মোড় এলাকার ঢাকা – মাগুরা মহা সড়কে বেনাপোল থেকে বরিশালগামী চাকলাদার পরিবহনে অভিযান চালিয়ে মাগুরা জেলার শ্রীপুর উপজেলার রাধানগর গ্রামের তুফান সাহা পিতা মৃত নারায়ন সাহা নামে একজন যাত্রীর কাছে থাকা ব্যাগে তল্লাশি চালিয়ে ৪শত ২১ পিচ রুপার তৈরি নুপুর যার মুল্য ৫ লাক ২৫ হাজর ছয়শত টাকা। অপর অভিযানে বেনাপোল থেকে ঢাকাগামী সুন্দরবন পরিবহন থেকে মোঃ রুবেল হোসেন পিতা – ইছহাক সরদার নামে একজন যাত্রীর দেহ তল্লাশি করে ১৫০গ্রাম গাজা উদ্ধার করে ধৃত আসামী সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার কালিকাপুর গ্রামে।

এছাড়া অপর একটি অভিযানে শ্রীপুর থানার নাকোল পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই মোঃ বাদশা বুলবুল এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ ওয়াবদা মোড় এলাকায় মাঝাইল মান্দারতলা ঢাকা-মাগুরা মহা সড়কের উপর দেওয়া গতিরোধকের পাশে চেকপোস্টে ডিউটি করা কালীন সময় চেক পোষ্টের সামনে দিয়ে হেটে যাওয়ার সময় তাকে দেখে সন্দেহ হওয়ায় তার দেহ তল্লাশি চালিয়ে তার পরিহিত শাটের পিছনে বিশেষ ভাবে রক্ষিত ১২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। যার মুল্য ৩৬ হাজার টাকা। এ বিষয়ে শ্রীপুর থানা অফিসার ইনচার্জ জাব্বারুল ইসলাম জানান মাগুরার পুলিশ সুপার মশিউদ্দৌল্লা পিপি এম (সেবা) বার মহদ্বয়ের মাদকের বিরুদ্ধে জিড়ো টলারেন্স নীতি ঘোষনা বাস্তবায়নের উদ্দেশ্যে কাজ করে যাচ্ছি।

ধৃত তিন জন আসামীদের বিচারের নিমির্ত্তে মাগুরা কোর্টে প্রেরণ করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মোঃ রুবেল হোসেন ও মোঃ আব্দুল কাদেরকে ও ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫(B) এর (A)ধারায় মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা