1. admin@samokalbarta.com : admin :
সোমবার, ২৯ মে ২০২৩, ১০:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মাগুরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির অভিযোগে বিএনপি নেতার বিরুদ্ধে মামলা মাগুরায় জাল সনদে নিয়োগ পাওয়া শিক্ষকদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে মধুখালীতে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে মাগুরা জেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মধুখালীতে স্মার্ট ভুমিসেবা সপ্তাহ উদ্বোধন র‌্যালি ও আলোচনা সভা ইতালি প্রবাসী সুরুজ মাতব্বরের প্রতারণা ও নির্যাতনে দিশেহারা রিমা ফরিদপুরের মধুখালীতে শ্রেণিকক্ষে আটকে নির্যাতনের মূলহোতা গ্রেফতার ফরিদপুরের মধুখালীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ ফরিদপুরের মধুখালীতে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত মাগুরায় সাংবাদিক শিমুল রানা ও তার মায়ের উপর সন্ত্রাসী হামলা 

মাগুরা আইনজীবী সমিতির নির্বাচনে বিশিষ্ট সাংবাদিক এ্যাডঃ মনির ও এ্যাডঃ বাণীব্রত কুন্ডুর জয়লাভ

আজকের মাগুরা ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ১৬ জানুয়ারি, ২০২৩
  • ৪৪ বার পঠিত

মাগুরা আইনজীবী সমিতির নির্বাচনে বিশিষ্ট সাংবাদিক এ্যাডঃ মনির ও এ্যাডঃ বাণীব্রত কুন্ডুর জয়লাভ

মাগুরা জেলা আইনজীবী সমিতির- ২০২৩ বার্ষিক নির্বাচনে যুগ্ম-সাধারন সম্পাদক (ফোজদারী) পদে সর্বাধিক (১৫৫ ভোট) পেয়ে পুনরায় নির্বাচিত হয়েছেন বাংলাদেশে টেলিভিশনের মাগুরা জেলা প্রতিনিধি এ্যাড.মনিরুল ইসলাম সিদ্দিকী । নির্বাহী সদস্য পদে বিজয়ী হয়েছেন আরও দুই বিশিষ্ট সাংবাদিক।১২০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন ডিবিসি নিউজ এর সাবেক মাগুরা জেলা প্রতিনিধি এ্যাডঃ বাণীব্রত কুন্ড অপর দিকে ১২১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন দৈনিক ইত্তেফাকের মাগুরা জেলা প্রতিনিধি এ্যাডঃ শ্রী অমিত কুমার মিত্র।
এ-ই ধারাবাহিকতায় তাদের ভবিষ্যৎ জীবনে আরও সফলতা কামনা করে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মাগুরা রিপোর্টার্স ইউনিটির সভাপতি এইচ এন কামরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ ইউনুছ আলী।

রবিবার সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্তুু ভোট গ্রহন শেষে রাতে নির্বাচনের ফলাফল ঘোষনা করা হয়। এবারের ফলাফলে সভাপতি পদে এ্যাড. শফিকুল ইসলাম বাবলু ও সাধারণ সম্পাদক পদে এ্যাড. সাজিদুর রহমান সংগ্রাম নির্বাচিত হয়েছেন।
এছাড়া সহসভাপতি মা. মশিয়ার রহমান, যুগ্ম সম্পাদক (ফোজদারী) মনিরুল ইসলাম সিদ্দিকী মনি, যুগ্ম সম্পাদক (দেওয়ানী) শেখ গোলাম নবী শাহীনসহ ১৫ টি পদে অন্যান্যরা বিজয় লাভ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা