1. admin@samokalbarta.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মাগুরায় বর্ণাঢ্য আয়োজনে সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন মাগুরায় প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে ২৯ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল মাগুরায় স্টেডিয়াম পাড়া যুব সংঘের কমিটি গঠন সভাপতি কানন, সম্পাদক মিন্টু পহেলা বৈশাখ উপলক্ষে মাগুরায় বাংলা ১৪৩১ বর্ষবরণ অনুষ্ঠিত হয়েছে মাগুরা রিপোর্টার্স ইউনিটির ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা ও আইনজীবী সমিতির মানববন্ধন  মাগুরায় লাইফ কেয়ার ক্লিনিকে ডাক্তার দম্পতির ভুল অপারেশনে প্রসুতির মৃত্যু মাগুরার শালিখায় পুলিশ উপ-পরিদর্শকের স্ত্রী রুনার রহস্যজনক মৃত্যু মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী হুন্ডির দাপটে রেমিটেন্সে ভাটা

মাগুরা জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে পুলিশ সুপারের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

আজকের মাগুরা ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ১৪৩ বার পঠিত

মাগুরা জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে পুলিশ সুপারের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত।

রবিবার ১৬ অক্টোবর ১০.০০ ঘটিকায় পুলিশ অফিস মাগুরা,সম্মেলন কক্ষে নারী পুলিশ সদস্যগণের স্বাস্থ্য বিষয়ক বিশেষ কর্মশালা অনুষ্ঠিত হয় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোঃ মশিউদ্দৌলা রেজা, পিপিএম (বার), পুলিশ সুপার, মাগুরা । এ সময় তিনি নারী পুলিশ সদস্যগণের শারীরিক ও মানসিক সুস্থ থাকার বিষয়ে বক্তব্য প্রদান করেন।

সকাল ১১.০০ ঘটিকায় আসন্ন জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ডিউটিতে মোতায়েন করা পুলিশ সদস্যদের অংশগ্রহণে মাগুরা জেলা পুলিশ লাইন্স ড্রিল শেডে ব্রিফিং প্যারেড হয়েছে। উক্ত ব্রিফিং প্যারেডে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ মশিউদ্দৌলা রেজা,পিপিএম(বার),পুলিশ সুপার, মাগুরা।

ব্রিফিং প্যারেডে পুলিশ সুপার জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ডিউটিতে মোতায়েন করা পুলিশ সদস্যদের সঠিকভাবে দায়িত্ব পালনের নির্দেশনা দেন। নির্বাচনকে কেন্দ্র করে যাতে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি না ঘটে সে লক্ষ্যে সবাইকে সজাগ থাকার আহ্বান জানান তিনি।

ব্রিফিং প্যারেডে আরও উপস্থিত ছিলেন—জনাব মোহাম্মদ কামরুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), মাগুরা; জনাব মোঃ কলিমুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), মাগুরা; জনাব শুভ্র চৌধুরী, জেলা আনসার কম্যান্ড্যান্ট, মাগুরা,জনাব মোঃ নাজিম উদ্দীন আল আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল),মাগুরা; ডিআইও-১, সকল থানার অফিসার ইনচার্জগণ, সকল অফিসার ও ফোর্সবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা