1. admin@samokalbarta.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
শিরোনাম :
মাগুরায় স্ত্রীর সহযোগিতায় স্বামীকে হত্যা চেষ্টার অভিযোগ মাগুরায় স্টেডিয়াম পাড়া যুব সংঘের নতুন কমিটি গঠন মাগুরায় ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ মাগুরায় বর্ণাঢ্য আয়োজনে সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন মাগুরায় প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে ২৯ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল মাগুরায় স্টেডিয়াম পাড়া যুব সংঘের কমিটি গঠন সভাপতি কানন, সম্পাদক মিন্টু পহেলা বৈশাখ উপলক্ষে মাগুরায় বাংলা ১৪৩১ বর্ষবরণ অনুষ্ঠিত হয়েছে মাগুরা রিপোর্টার্স ইউনিটির ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা ও আইনজীবী সমিতির মানববন্ধন  মাগুরায় লাইফ কেয়ার ক্লিনিকে ডাক্তার দম্পতির ভুল অপারেশনে প্রসুতির মৃত্যু

মাগুরা রিপোর্টার্স ইউনিটির সভাপতির বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

আজকের মাগুরা ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ১৪৩ বার পঠিত

০২ রা মার্চ বৃহস্পতিবার বিকাল ৩.৩০ মিনিটে মাগুরা রিপোর্টার্স ইউনিটির সভাপতি এইচ.এন কামরুল ইসলামের বিরুদ্ধে উদ্দেশ্যপ্রণোদিত অপপ্রচার, মিথ্যাপ্রচার, চক্রান্ত ও  ষড়যন্ত্রের প্রতিবাদে মহম্মদপুর রিপোর্টার্স ইউনিটির আয়োজনে মহম্মদপুর উপজেলা বাসস্ট্যান্ডে  মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 মাগুরা রিপোর্টার্স ইউনিটির সভাপতি এইচ এন কামরুল ইসলামের ছবি ও তাঁর ব্যক্তিগত তথ্য সম্পর্কিত প্রকাশিত  সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন মাগুরা রিপোর্টার্স ইউনিটির মহম্মদপুর উপজেলা শাখার নেতৃবৃন্দরা।
মাগুরা রিপোর্টার্স ইউনিটির মহম্মদপুর উপজেলা শাখার সভাপতি তৌহিদুল ইসলাম ইমরুল বলেন, প্রকাশিত সংবাদটি মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, উদ্দেশ্যপ্রণোদিত  কাল্পনিক এবং ব্যক্তিগত আক্রোশ ও প্রতিহিংসা জের । ইতিপূর্বে আমাদের সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক ও সংগঠনকে নিয়ে ফেসবুকে নানান রকমের সম্মানহানিকর তথ্য প্রচার করায় আমাদের সংগঠনের পক্ষ থেকে এক-দুই জন কতিথ ফেসবুক সাংবাদিকের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে সাইবার ট্রাইব্যুনালে মামলা দায়ের করা হয়েছে। যার  কারণে ব্যক্তিগত ক্ষোভ ও হিংসার বশবর্তী হয়ে  বিশেষ স্বার্থ হাসিলের জন্য  একটি স্বার্থন্বেষী মহলের প্ররোচনায় এ মিথ্যা সংবাদের অবতারণা করা হয়েছে । আমাদের সভাপতির কর্মক্ষেত্রে ও ব্যক্তিগত মানসম্মানহানি ও মাগুরা রিপোর্টার্স ইউনিটির সম্মানহানি এবং সামাজিকভাবে হেয় করতে মাগুরা থেকে বিভিন্ন অপকর্মের জন্য  বিতাড়িত  রস্তম মল্লিক নামে এক বিপথগামী কতিথ সাংবাদিক ও মাগুরায় তার শিষ্য দুষ্কৃতিকারী ফেরদৌস রেজা এই  মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ  ও প্রচার করেছে। প্রকাশিত সংবাদের তীব্র  প্রতিবাদ জানাচ্ছি।  সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বলেন,আমরা বিভিন্ন সময় বিভিন্ন অপপ্রচার খুব নিবিড়ভাবে পর্যবেক্ষণ করেছি এবং ধৈর্য ধরেছি কিন্তু মানুষের ধৈর্যের একটা সীমা আছে আমরা সাবধান করে দিয়ে বলতে চাই আগামীতে এ ধরনের কোন পুনরাবৃত্তি হলে আমরা কঠোর কর্মসূচি দিতে বাধ্য হব ।আমাদের সংগঠনের সর্বোচ্চ নেতৃবৃন্দ, আমাদের সংগঠন আমাদের কাছে আমাদের কলিজা তাই যে যা বলবেন ভেবেচিন্তে বলবেন, যে যা করবেন ভেবে চিন্তে করবেন।
নেতৃবৃন্দ আরো বলেন, যারা এই অপপ্রচার করতেছেন তাদের সকল অপকর্মের সকল তথ্য আমাদের কাছে আসতে শুরু করেছে। মাগুরার মানুষ সবাই জানে আপনাদের চরিত্র কেমন, আপনারা কোথায় কি করেছেন, কোথায় দুর্নীতি করেছেন, কোথায় হলুদ সাংবাদিকতা করেছেন এর সকল বিষয় যথাসময়ে প্রকাশ করা হবে। আপনাদের কাজ হল ফেসবুকে মানুষের চরিত্র হনন করা আর মানুষকে ফাঁদে ফেলে অর্থনৈতিক ফায়দা লুট নেওয়া। উল্লেখ্য ইতিপূর্বে এভাবে  বিভিন্ন মানুষের সম্মানহানি ও ফেসবুকে চরিত্র হনন  করায় তার নামে একাধিক ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা  বিচারাধীন রয়েছে। তার মধ্যে মাগুরা সদর উপজেলার হাজরাপুর ইউনিয়নের চেয়ারম্যান কবির হোসেনর চরিত্র হনন করায় সদর থানায় একটি ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা