1. admin@samokalbarta.com : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
পুুলিশ সপ্তাহ-২০২৪ উপলক্ষ্যে ২০২৩ সালে অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধার অভিযানে মাগুরা জেলা পুলিশ পুরস্কৃত মাগুরায় কতৃপক্ষের অনুমোদন ছাড়াই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গাছ কর্তন মাগুরায় চোর এবং চোরাই মালমাল ক্রয় বিক্রয়ের সাথে জড়িত ০৫ সদস্য আটক মাগুরায় জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ এর বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ মাগুরায় ভালো কাজের স্বীকৃতিস্বরূপ জেলা প্রশাসনের সম্মানন প্রদান  মাগুরায় স্বাস্থ্য সহকারী পদে নিয়োগ পরীক্ষায় প্রক্সি দেয়ার অভিযোগে চারজন আটক মাগুরা জেলায় বহুল কাঙ্ক্ষিত রেললাইন নির্মাণ প্রকল্পের ভূমি অধিগ্রহণের চেক বিতরণ করলেন জেলা প্রশাসক  তিন ফসলি জমিতে মাগুরা মেডিকেল কলেজের প্রস্তাব মন্ত্রীরা যা বলছেন এবং যা করেন-সৈয়দ ইশতিয়াক রেজা মাগুরায় বাংলাদেশের প্রথমবারের মত প্রাথমিক বিদ্যালয় পর্যায়ে স্থাপন করা হল স্মার্ট বোর্ড

সরকারের প্রতি জনগণের সমর্থন নেই-মাগুরায় রুহুল কবির রিজভী

আজকের মাগুরা ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২
  • ১০৯ বার পঠিত

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভি বলেছেন, খুলনা সহ দেশের বিভিন্ন বিভাগে বিএনপির সমাবেশ হয়েছে। শান্তিপূর্ণ এসব সমাবেশ করার অধিকার সংবিধান আমদের দিয়েছে। অথচ সরকার ,পুলিশ, আইন-শৃক্সখলা বাহিনী এবং তার দলীয় পেটুয়া বাহিনী দিয়ে আমাদের উপর হামলা চালিয়েছে। পথে পথে নানা বাধার সৃষ্টি করেছে। তারপরও মানুষ নানা উপায়ে স্বতস্ফুর্তভাবে সেসব সমাবেশে পৌঁছে সংহতি জানিয়েছে। এই সরকারের প্রতি জনগণের সমর্থন নেই। তারা আজ জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। তাই তারা জনগণের উপর হামলা চালাচ্ছে।

২৬ অক্টোবর বুধবার  সন্ধ্যায় তিনি মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধিন যুবদল কর্মী ইউনুস এবং রেজাউল সহ অন্যান্যদের দেখতে গিয়ে এসব কথা বলেন। ২২ অক্টোবর বিভাগীয় সমাবেশে মাগুরা থেকে খুলনা যাওয়ার সময় তারা হামলার শিকার হন। এই হামলার জন্যে তিনি সরকারি দলের কর্মীদের দায়ী করে বক্তব্য রাখেন।

বিএনপি নেতা রুহুল কবির রিজভি বলেন, জনগণ সরে গেছে শেখ হাসিনার কাছ থেকে। তাই তিনি সন্ত্রাসীদের উপর নির্ভর করে দেশ চালাতে চাচ্ছেন। বিভিন্ন জনসভায় জনগণ সমর্থন দিয়েছে নির্দলীয় সরকারের পক্ষে। আজকে যে অস্বাভাবিক মূল্যবৃদ্ধি প্রত্যেকটি ক্ষেত্রেই সরকারের ব্যর্থতা। এর প্রতিবাদে মানুষ সংহতি জানিয়েছে বিভাগীয় সমাবেশগুলোতে। তাই তারা ক্ষিপ্ত হয়ে বিএনপি নেতা-কর্মীদের উপর হামলা চালাচ্ছে।
বিএনপি নেতা রুহুল কবির রিজভি খুলনার বিভাগীয় জনসমাবেশে অংশ নিতে গিয়ে আহত পার্শ্ববর্তি বিভিন্ন জেলার দলীয় নেতা-কর্মীদের খোজখবর নিতে বিভিন্ন হাসপাতালে যান। তারই অংশ হিসেবে বুধবার সন্ধ্যায় মাগুরায় আগমণ।

মাগুরা হাসপাতালে এ সময় মাগুরা জেলা বিএনপি আহ্বায়ক আলী আহমেদ, সদস্য সচিব আকতার হোসেন সহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা