1. admin@samokalbarta.com : admin :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
মাগুরায় কৃষকের ৪শতাধিক পেয়ারা গাছ কর্তন করলো দুর্বৃত্তরা মাগুরায় কৃষকের ৪শতাধিক পেয়ারা গাছ কর্তন করলো দুর্বৃত্তরা কবি ফররুখ আহমদের জন্মভূমি মাগুরায় জন্মবার্ষিকী পালিত মাগুরার শ্রীপুরে চাল চাওয়ায় ৩ মেম্বারকে পেটালেন চেয়ারম্যান মাগুরায় প্রাইভেট কার চুরির ঘটনায় পুলিশের এস আই রিমান্ডে হুফফাযুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ যশোর জোন-২ এর কমিটি গঠন মাগুরায় চিকিৎসা উপকরণ বিতরন ও কমিউনিটি ক্লিনিকের উদ্বোধন মাগুরায় বিশ্ব দুগ্ধ দিবস পালিত মাগুরায়  জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন -২৪ উদ্বোধন   মাগুরায় বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টারের কমিউনিটি এন্ড বিট পুলিশং শাখার উদ্যোগে সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ে  অবহিতকরণ সভা অনুষ্ঠিত 

সাংবাদিক এরশাদের মৃত্যুতে শোক ও সমবেদনা জানাতে পরিবারের পাশে মাগুরা রিপোর্টার্স ইউনিটি

সমকাল বার্তা ডেস্ত :
  • আপডেট সময় : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ২১৫ বার পঠিত

এশিয়ান টেলিভিশনের সাংবাদিক এরশাদ হোসেনের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানাতে পরিবারের পাশে মাগুরা রিপোর্টার্স ইউনিটি।

শনিবার সন্ধ্যায় মাগুরা শহরের পারনান্দুয়ালী গ্রামে মৃত সাংবাদিক এরশাদ হোসেনের নিজ বাসভবনে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন এবং পারিবারিক খোঁজখবর নিতে আসেন মাগুরা রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ।
এ সময় মাগুরা রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ সাংবাদিক এরশাদ হোসেনের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং সাংবাদিক এরশাদ হোসেনের রূহের মাগফেরাত কামনা করেন।
এ সময় উপস্থিত ছিলেন মাগুরা রিপোর্টার্স ইউনিটির সভাপতি এইচ এন কামরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ ইউনুস আলী, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান মিরাজ, কোষাধ্যক্ষ খন্দকার নজরুল ইসলাম মিলন, দপ্তর সম্পাদক খন্দকার শাহীন, সদস্য মহসিন বিশ্বাস ও শামীম শরীফ। মাগুরা রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ সাংবাদিক এরশাদ হোসেনের পরিবারের পাশে সব সময় থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

শুক্রবার ভোরে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ডেঙ্গু জোরে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাংবাদিক এরশাদ । এশিয়ান টেলিভিশনের মিরপুর সংবাদদাতা হিসেবে কাজ করতেন তিনি। তাঁর বাড়ি মাগুরা পৌরসভার পারনান্দুয়ালী গ্রামে।

পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা গেছে, গত রোববার জ্বরে আক্রান্ত হন এরশাদ হোসেন। বুধবার তাঁর ডেঙ্গু ধরা পড়ে। ওই দিন প্রথমে তাঁকে ঢাকার একটি সরকারি হাসপাতালে ও পরে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোর সোয়া পাঁচটায় চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। ওই দিনই বাদ জুম্মা জানাজা শেষে বেপারীপাড়া গোরস্থানে  তাকে দাফন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা