1. admin@samokalbarta.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মাগুরায় স্টেডিয়াম পাড়া যুব সংঘের নতুন কমিটি গঠন মাগুরায় ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ মাগুরায় বর্ণাঢ্য আয়োজনে সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন মাগুরায় প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে ২৯ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল মাগুরায় স্টেডিয়াম পাড়া যুব সংঘের কমিটি গঠন সভাপতি কানন, সম্পাদক মিন্টু পহেলা বৈশাখ উপলক্ষে মাগুরায় বাংলা ১৪৩১ বর্ষবরণ অনুষ্ঠিত হয়েছে মাগুরা রিপোর্টার্স ইউনিটির ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা ও আইনজীবী সমিতির মানববন্ধন  মাগুরায় লাইফ কেয়ার ক্লিনিকে ডাক্তার দম্পতির ভুল অপারেশনে প্রসুতির মৃত্যু মাগুরার শালিখায় পুলিশ উপ-পরিদর্শকের স্ত্রী রুনার রহস্যজনক মৃত্যু

সাংবাদিক মোঃ মিরাজ শেখের বাবার ইন্তেকালে মাগুরা রিপোর্টার্স ইউনিটি শোক

আজকের মাগুরা ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ১৬৯ বার পঠিত

সাংবাদিক মোঃ মিরাজ শেখের বাবার

ইন্তেকালে মাগুরা রিপোর্টার্স ইউনিটি (এমআরইউ’র) শোক

মাগুরা রিপোর্টার্স ইউনিটি’র (এমআরইউ) শ্রীপুর উপজেলা শাখার প্রচার সম্পাদক মোঃ মিরাজ শেখের বাবা মোঃ নুরুল ইসলাম শেখ ইন্তেকাল করেছেন । ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

আজ ১২ ই নভেম্বর শনিবার দুপুর ২টা ৩০ মিনিটে নিজ বাড়িতে শ্রীপুরের নহাটা গ্রামে বার্ধক্য জনিত কারণে ইন্তেকাল করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি মৃত্যুকালে ছেলে মেয়ে,নাতি-নাতনী এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাজার নামাজ আজ ১২ ই নভেম্বর মাগরিব বাদ নহাটা উত্তর পাড়া জামে মসজিদের সামনে অনুষ্ঠিত হবে।

সকলকে তাঁর জানাজায় শরিক হওয়ার জন্য বিনীত ভাবে অনুরোধ করা হল।

মাগুরা রিপোর্টার্স ইউনিটি’র (এমআরইউ) শ্রীপুর উপজেলা শাখার প্রচার সম্পাদক মোঃ মিরাজ শেখের বাবা মোঃ নুরুল ইসলাম শেখের মৃত্যুতে এমআরইউ কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে সভাপতি এইচ এন কামরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ ইউনুস আলী আজ এক বিবৃতিতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

এমআরইউ নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

মোঃ মিরাজ শেখ এর মোবাইল নম্বর ০১৯৪৪-৩৬০০৯০

বার্তা প্রেরক-

মোঃ ইউনুস আলী
সাধারণ সম্পাদক
মোবাঃ ০১৭৩৫৬৯৩১৬৭

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা