শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
Logo পরিবারের যোগসাজশে ৫ লক্ষ টাকা আত্মসাৎ করে পলাতক আকিজ গ্রুপের হিসাব রক্ষক Logo শেরেবাংলা শাইনিং পার্সোনালিটি অ্যাওয়ার্ড সম্মাননা পেলেন সমাজসেবক মেহেদী হাসান লিপন  Logo একটি হারানো বিজ্ঞপ্তি Logo ভারতীয় জনতা পার্টির নেতা নূপুর শর্মার শাস্তির দাবিতে মাগুরায় বিক্ষোভ মিছিল Logo মাগুরায় জেলা তথ্য অফিসের সচেতনতামূলক উন্মুক্ত বৈঠক Logo মাগুরায় চোরাই মোটরসাইকেল ও বাইসাইকেলসহ আন্তঃজেলা চোর চক্রের ১৪ সদস্য আটক Logo এমআরইউ মহম্মদপুর শাখার সভাপতির বাবার ইন্তেকালে মাগুরা রিপোর্টার্স ইউনিটির শোক Logo আসন্ন জেলা আঃ লীগের সম্মেলনে শেখ শামীমকে গুরুত্বপূর্ণ পদে দেখতে চাই এলাকাবাসী Logo আসন্ন মাগুরা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রার্থী মোস্তাফিজুর রহমান স্বপন Logo মাগুরায় মঘি ইউনিয়নের নওয়াপাড়ায় স্ত্রী হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে

মেসি ম্যাজিকে আর্জেন্টিনা সেমিফাইনাল

নিউজ ডেস্ক / ৩২৫ বার পঠিত
আপডেট সময় : রবিবার, ৪ জুলাই, ২০২১, ১:৩৭ অপরাহ্ণ

ডেস্ক নিউজ

আজ কোপা আমেরিকার সেমিফাইনালে উঠেছে মেসি জাদুতে দারুণ জয় নিয়ে আর্জেন্টিনা। রোববার বাংলাদেশ সময় সকালে অনুষ্ঠিত কোয়ার্টার ফাইনাল ম্যাচে মেসিরা জয়লাভ করে ৩-০ গোলে। রদ্রিগো ডি পল, লরাতো মার্টিনেজ ও লিওনেল মেসি গোল তিনটি করেন।

চমৎকার জয় পেয়ে কোপা আমেরিকার সেমিফাইনালে ওঠে গেল আর্জেন্টিনা। বাংলাদেশ সময় আজ রোববার সকালে অনুষ্ঠিত কোয়ার্টার ফাইনাল ম্যাচে

খেলার প্রথম থেকেই আর্জেন্টিনা বেশ চাপে রেখেছিল ইকুয়েডরকে। একের পর এক সুযোগও সৃষ্টি হচ্ছিল। কিন্তু গোল হচ্ছিল না। তবু প্রথম আক্রমণটা পেতে পেতে আর্জেন্টিনাকে অপেক্ষা করতে হয়েছে ২২ মিনিট পর্যন্ত। এটার আগে লাওতারো মার্টিনেজ একবার সুযোগ পেয়েছিলেন গোলের, কিন্তু লাইন্সম্যানের অফসাইডের বাঁশি বাজে এরপরই। খেলার শুরুর অল্পক্ষণের মধ্যেই মেসির নেওয়া কর্নার থেকে বল পেয়েছিলেন হেরমান পেজ্জেলা। কিন্তু তিনিও বলটা মারেন গোলপোস্টের অনেক বাইরে দিয়ে।

অবশেষে বিরতিতে যাওয়ার পাঁচ মিনিট আগে অধিনায়ক মেসি লাউতারো মার্টিনেজকে বল দেন। ইকুয়েডরের গোলরক্ষক হার্নান গালিন্দেজ আগে বেড়ে লাউতারোকে পরাস্ত করেন। তবে বল মেসির কাছে এলে ডি পলের দিকে বাড়িয়ে দেন। ২৭ বছর বয়সী এই মিডফিল্ডার ভুল করেননি গোল করতে। ৪০তম মিনিটে এগিয়ে যায় আর্জেন্টিনা। প্রথমার্ধে ওই অবস্থাতেই শেষ হয়।

তারপর ২য় গোলটি করেন মার্টিনেজ। তিনি ৮৪তম মিনিটে দলের জয় নিশ্চিত করে ফেলেন।

অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ ম্যাচে মেসি গোল না করে থাকতে পারেন? অবশেষে খেলার অতিরিক্ত সময়ে তিনিও গোল করেন এবং তৃপ্তির হাসি নিয়ে মাঠ ছাড়েন।

সেমিতে আর্জেন্টিনা মুখোমুখি হবে কলম্বিয়ার।

উল্লেখ্য

অপরদিকে সুয়ারেজদের ছিটকে দিয়ে কোপা আমেরিকার অপর সেমিফাইনালে ওঠে গেছে কলম্বিয়া। নির্ধারিত সময়ে ম্যাচ গোলশূন্য থাকার পর পেনাল্টি শুট-আউটে ৪-২ গোলে জয়ী কলম্বিয়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD