বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১২:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
Logo মাগুরা পাল্লা প্রাইমারী স্কুলের সম্মুখে ট্রাক ও রিকশার সংঘর্ষে ৩ জন গুরুতর জখম Logo মাগুরা জেলা পুলিশের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত Logo মাগুরা জেলা তথ্য অফিসের আয়োজনে শালিখায় উন্মুক্ত বৈঠক Logo পুকুরে বিষ ঢেলে মাছ নিধন, এ কেমন শত্রুতা! Logo তেঁতুলিয়ায় ৭টি ইউনিয়নের মধ্যে নৌকা-২ ,বিদ্রোহী ও স্বতন্ত্র ৫ চেয়ারম্যান নির্বাচিত Logo শ্রীপুরে আলহাজ্ব আলতাফ হোসেন মহিলা কলেজ ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধন Logo মাগুরায় আন্তঃধর্মীয় সংলাপ অনুষ্ঠিত Logo রাজবাড়ীতে নিজ বাড়ির সামনে আওয়ামীলীগ নেতাকে গুলি করে হত্যা। Logo মাগুরার সদর উপজেলায় শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন Logo মাগুরার শ্রীপুরে অধিনায়ক আকবর হোসেন মিয়ার ৯৪ তম জন্মবার্ষিকী পালিত

সাংসদ সাইফুজ্জামান শিখরের করোনা মুক্তির দোয়া চাইলেন মৎস্যজীবীলীগের আহবায়ক দাউদ জোয়ার্দার

আজকের মাগুরা ডেস্ক / ২২৫ বার পঠিত
আপডেট সময় : রবিবার, ১ আগস্ট, ২০২১, ১:১৪ পূর্বাহ্ণ

মানব সেবা’র ব্রত নিয়ে রাজনীতিতে আসা মানুষটিই হচ্ছেন এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর। তিঁনি একজন সৎ,স্বচ্ছ কর্মী ও জন বান্ধব রাজনীতিক। যাঁর কাছে জনগুরুত্বপূর্ণ কোন বিষয় নিয়ে জনগনকে কখনোই ধর্ণা দিতে হয়না। কেননা তিনি বিপদ গ্রস্ত মানুষের ভাষা বোঝেন। তাকে কখনও মাগুরার উন্নয়নের কথা বলা লাগেনা। কেননা তাঁর উন্নয়ন পিপাসু মনই তাকে বলে দেয় মাগুরাবাসীকে ভাল রাখতে হলে কি করতে হবে। তিঁনি মাগুরা (এক) আসনের সাংসদ হলেও ভাবনায় তাঁর মাগুরা তথা গোটা বাংলাদেশকে নিয়ে। গত ২০২০ সালে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের সৃষ্টি লগ্নথেকে অদ্যবদি মাগুরার মানুষকে বাঁচাতে জীবনের ঝুকি নিয়ে এমন পদক্ষেপ নেই যা তিনি গ্রহন করেননি। অথচ এদেশের অনেক হেভিওয়েট-কে আমরা মানব জাতির এই ক্রান্তিকালে ঘর বন্ধি থাকতে অথবা দেশ ছেড়ে পালাতে দেখেছি। কিন্তু শিখর ভাই তার নিজের ও পরিবারের জীবনের তোয়াক্কা না করে বিপদ গ্রস্ত মানুষের পাশে দাড়িয়ে একটি কথায় বারংবার উচ্চারণ করেছেন সৃস্টিকর্তার দেওয়া এই ক্ষনস্হায়ী জীবন স্রষ্টার সেরা সৃষ্টির জন্য উৎস্বর্গ করতে পারাটা সৌভাগ্যের ব্যাপার। যাকে নেতা কর্মীদের উদ্দেশ্যে আরো বলতে শুনেছি মানুষের দোরগোড়ায় যাও, খোঁজ নাও, কোন মানুষ যেন খাদ্য ও চিকিৎসার অভাবে কস্ট না পাই। প্রয়োজনে আমি আমার জমাজমি বিক্রি করে তোমাদের হাতে দেবো। তাঁর ভাবনাটা শুধু মাগুরার মাঝে সীমাবদ্ধ নয়,তিনি বাংলাদেশের আপামর জন সাধারণকে নিয়ে ভাবেন। আর জাতিকে নিয়ে ভাবনা জাতীয় নেতারই কাজ। আজ বাংলার আবাল-বৃদ্ধ-বনিতার প্রিয়, মানবতার নিদর্শন সাইফুজ্জামান শিখর ভাই সস্ত্রীক করোনা ভাইরাসে আক্রান্ত।

সকলের কাছে প্রিয়নেতা,প্রিয় ভাই ও ভাবির জন্য দোয়া কামনা করছি পরম করুনাময় মহান সৃৃষ্টিকর্তা যেন তাঁদেরকে দ্রুত সুস্হতা দান করে পূর্বের ন্যায় আমাদের মাঝে ফিরিয়ে দেন,আমিন।

মোঃ দাউদ জোরদার আহবায়ক মাগুরা জেলা মৎস্যজীবী লীগ


আপনার মতামত লিখুন :

One response to “সাংসদ সাইফুজ্জামান শিখরের করোনা মুক্তির দোয়া চাইলেন মৎস্যজীবীলীগের আহবায়ক দাউদ জোয়ার্দার”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD