সোমবার, ১৬ মে ২০২২, ১১:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
Logo আসন্ন জেলা আঃ লীগের সম্মেলনে শেখ শামীমকে গুরুত্বপূর্ণ পদে দেখতে চাই এলাকাবাসী Logo আসন্ন মাগুরা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রার্থী মোস্তাফিজুর রহমান স্বপন Logo মাগুরায় মঘি ইউনিয়নের নওয়াপাড়ায় স্ত্রী হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে Logo সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন বেবি নাজনীন Logo মাগুরা রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা Logo মাগুরা রিপোর্টার্স ইউনিটির মহম্মদপুর উপজেলা শাখার উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত Logo মাগুরায় বাংলাদেশ কংগ্রেসের ইফতার মাহফিল ও আলোচনা সভা Logo মাগুরা রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে শ্রীপুরে ঈদ উপহার সামগ্রী বিতরণ Logo পেশাগত দায়িত্ব পালনে বিশেষ পুরুস্কারে ভূষিত হলেন এস আই আলমগীর Logo মাগুরায় যুবলীগ নেতা তুহিনের ইফতার বিতরণ

স্বাস্থ্যবিধি নিশ্চিত করা আমার কাজ নয়,সিভিল সার্জন মাগুরা

আজকের মাগুরা ডেস্ক / ১৮৮ বার পঠিত
আপডেট সময় : সোমবার, ১০ জানুয়ারি, ২০২২, ১:৫৯ অপরাহ্ণ

মাগুরায় ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে শিক্ষার্থীদের টিকা দেওয়ার দ্বিতীয় দিনে উপচে পড়া ভিড়, জনসমুদ্র, দীর্ঘ লাইন আর অব্যবস্থাপনার ঘটনা ঘটেছে। বৃন্দুমাত্র স্বাস্থ্যবিধির উপস্থিতি নেই, নেই কারোর মুখে মাক্স, উপেক্ষিত সামাজিক দূরত্বের বালাই।ভ্যাকসিন নিতে আসা শিক্ষার্থীদের কারণে হসপিটাল চত্বরে’ জনসমুদ্রে পরিনিত হওয়ায় বেড়েছে সাধারণ রোগীদের ভোগান্তি ।অসুস্থ এবং জরুরী রোগীদের হসপিটালে নিতে পোহাতে হচ্ছে চরম বিড়ম্বনা। হাসপাতালের সেবা নিতে আসা সাধারণ মানুষ হাসপাতাল কর্তৃপক্ষের উদাসীনতাকে দুষছেন।

এ ব্যাপারে সিভিল সার্জন ডাক্তার শহিদুল্লাহ দেওয়ান মুঠোফোনে বলেন ,স্বাস্থ্যবিধি নিশ্চিত করা আমার কাজ নয়, আমার কাজ ভ্যাক্সিনেশন করা ।আপনারা লোক নিয়োগ করে স্বাস্থ্যবিধি নিশ্চিত করেন ।

মাগুরা জেলা প্রশাশক ডক্টর আশরাফুল আলমের কাছে জানতে চাইলে তিনি বলেন, সিভিল সার্জন প্রচুর চাপ এর মধ্যে আছেন হয়ত উনি রাগ করে এমন কথা বলেছেন বিষয়টি আমি দেখছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD