সোমবার, ১৬ মে ২০২২, ১১:৫৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
Logo আসন্ন জেলা আঃ লীগের সম্মেলনে শেখ শামীমকে গুরুত্বপূর্ণ পদে দেখতে চাই এলাকাবাসী Logo আসন্ন মাগুরা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রার্থী মোস্তাফিজুর রহমান স্বপন Logo মাগুরায় মঘি ইউনিয়নের নওয়াপাড়ায় স্ত্রী হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে Logo সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন বেবি নাজনীন Logo মাগুরা রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা Logo মাগুরা রিপোর্টার্স ইউনিটির মহম্মদপুর উপজেলা শাখার উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত Logo মাগুরায় বাংলাদেশ কংগ্রেসের ইফতার মাহফিল ও আলোচনা সভা Logo মাগুরা রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে শ্রীপুরে ঈদ উপহার সামগ্রী বিতরণ Logo পেশাগত দায়িত্ব পালনে বিশেষ পুরুস্কারে ভূষিত হলেন এস আই আলমগীর Logo মাগুরায় যুবলীগ নেতা তুহিনের ইফতার বিতরণ

মাগুরায় ১১টি চোরাই গরুসহ ০৫ জন চোর চক্রের সদস্য আটক

আজকের মাগুরা ডেস্ক / ১২১ বার পঠিত
আপডেট সময় : সোমবার, ২৪ জানুয়ারি, ২০২২, ৬:৩৩ অপরাহ্ণ

মাগুরায় ১১টি চোরাই গরুসহ ০৫ জন চোর চক্রের সদস্য আটক

 

মাগুরার শালিখা উপজেলায় গত ৭ নভেম্বর গরু চুরি করতে গিয়ে গরুর মালিককে ছুরিকাঘাত ও ট্রাক চাপা দিয়ে হত্যার ঘটনায় আন্তঃজেলা চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় ওই চক্রের কাছ থেকে নিহতের গরুসহ চুরি হওয়া ১১টি গরু উদ্ধার করা হয়েছে।

সোমবার দুপুরে মাগুরা সদর থানা মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান সাংবাদিকদের জানান- গত বছর ৭ নভেম্বর ভোররাতে শালিখা উপজেলার পুখরিয়া গ্রাম থেকে গরু চুরি করে নিয়ে যায় চোর চক্রটি । এ সময় গরুর মালিক সাদ্দাম চোরচক্রকে ধাওয়া করে মাগুরা সদরের আসবা এলাকায় গিয়ে চোরেদের বাধা দিলে সাদ্দাম লস্করকে প্রথমে ছুরিকাঘাত ও পরে ট্রাক চাপা দিয়ে হত্যা করে ওই চক্রটি। এসময় নিহতের স্ত্রী মিতু খাতুন বাদি হয়ে মাগুরা সদর থানায় একটি হত্যামামলা করে। ওই মামলার তদন্ত করতে গিয়ে মাগুরা সদর থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে যৌথভাবে অভিযান চালিয়ে পার্শ্ববর্তী ফরিদপুর জেলার সালথা উপজেলা থেকে নিহত সাদ্দাম লস্করের চুরি যাওয়া গরুটিসহ চুরিতে ব্যবহৃত ট্রাক ও বিভিন্ন সময়ে মাগুরার বিভিন্ন এলাকা থেকে চুরি করা ১১টি চোরাই গরু ও ৫জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছেন চোরচক্রটির প্রধান সমন্বয়কারি ফরিদপুরের শালতা উপজেলার কামদিয়া গ্রামে মো ঃ মাসুদ (৩০), একই জেলার সালথা উপজেলার সিংহ প্রতাপ গ্রামে মজিবর শিকদারের ছেলে বিল্লাল শিকদার (৩০), বড় কান্দিয়া গ্রামের লালন তালুকদারের ছেলে হাবিল (২৪), মধুখালি থানার চানপুর গ্রামের হারুন বিশ্বাস এর ছেলে মনিরুল বিশ্বাস ও মাগুরা সদর থানার আজমপুর গ্রামের লোকমান মুন্সীর ছেলে মোঃ কাজল (২৭)। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা তাদের অপরাধ শিকার করেছেন বলে জানান এই পুলিশ কর্মকর্তা। এ চক্রটি ফরিদপুর-মাগুরাসহ গোপালগঞ্জ, ঝিনাইদহ, নড়াইলসহ আশপাশের বিভিন্ন জেলায় বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত ও তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে জানান তিনি। গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

পরে গরুর মালিকদের তাদের নিজ নিজ গরু বুঝিয়ে দেয়া হয়। হত্যাকান্ডের শিকার সাদ্দামের বিধবা স্ত্রী মিতু খাতুন চুরি যাওয়া গরুটি ফিরে পেয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। এ ঘটনায় গ্রেফতারকৃতদের ফাঁসির দাবী করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD