সোমবার, ১৬ মে ২০২২, ১১:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
Logo আসন্ন জেলা আঃ লীগের সম্মেলনে শেখ শামীমকে গুরুত্বপূর্ণ পদে দেখতে চাই এলাকাবাসী Logo আসন্ন মাগুরা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রার্থী মোস্তাফিজুর রহমান স্বপন Logo মাগুরায় মঘি ইউনিয়নের নওয়াপাড়ায় স্ত্রী হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে Logo সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন বেবি নাজনীন Logo মাগুরা রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা Logo মাগুরা রিপোর্টার্স ইউনিটির মহম্মদপুর উপজেলা শাখার উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত Logo মাগুরায় বাংলাদেশ কংগ্রেসের ইফতার মাহফিল ও আলোচনা সভা Logo মাগুরা রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে শ্রীপুরে ঈদ উপহার সামগ্রী বিতরণ Logo পেশাগত দায়িত্ব পালনে বিশেষ পুরুস্কারে ভূষিত হলেন এস আই আলমগীর Logo মাগুরায় যুবলীগ নেতা তুহিনের ইফতার বিতরণ

আসন্ন মাগুরা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রার্থী মোস্তাফিজুর রহমান স্বপন

আজকের মাগুরা ডেস্ক / ৩৮ বার পঠিত
আপডেট সময় : বুধবার, ১১ মে, ২০২২, ১:২২ অপরাহ্ণ

মাগুরা জেলা আওয়ামী লীগের সম্মেলন প্রায় আসন্ন। আগামী ১৪ ই মে শনিবার মাগুরা জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। আসন্ন মাগুরা জেলা আওয়ামী লীগের সম্মেলনে সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছেন জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান স্বপন।

বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বেড়ে ওঠা মানুষদের সমন্বয়ে একটি যুগপযোগী বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপট ও সার্বিক পরিস্থিতির বিবেচনায় ভূমিদস্যু, চাঁদাবাজ ও দুর্নীতিমুক্ত জননেত্রী শেখ হাসিনার সততার আলোয় আলোকিত মাগুরা গড়তে জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান স্বপনকে মাগুরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেখতে চায় মাগুরাবাসী ।

বাংলার উন্নয়নের কারিগর, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে ও মাগুরায় বাংলাদেশ আওয়ামী লীগের দূর্গ তৈরী এবং মাগুরা জেলা আওয়ামী লীগকে সুসংগঠিত করতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে মোস্তাফিজুর রহমান স্বপ্নের নেতৃত্বের বিকল্প নেই বলে মনে করছেন তারা।

মোস্তাফিজুর রহমান স্বপন বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকার আমলের উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে জনগণের দোয়ারে-দোয়ারে গিয়ে উঠান বৈঠকের মাধ্যমে দেশের উন্নয়নের জোয়ার জনগণের মাঝে তুলে ধরতে মাগুরায় তার নতুন উদ্ভাবনী কৌশলে কাজ করে যাচ্ছেন।

তিনি সততা ও যোগ্যতা দিয়ে সাধারণ মানুষের দোয়ারে দোয়ারে গিয়ে জামাত-বিএনপির ঘাঁটি ভেঙ্গে আওয়ামী লীগের ঘাঁটি তৈরীর জন্য নিরলস পরিশ্রম করেছেন।

সাবেক এই তুখোড় সাহসী ছাত্রলীগ নেতা, রাজপথের আন্দোলন সংগ্রামের সাহসী মুজিব সৈনিক। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুজিবকন্যা শেখ হাসিনার নেতৃত্ব ও আদর্শে আদর্শিত।
মোস্তাফিজুর রহমান স্বপন মাগুরা জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, সাবেক ছাত্রলীগ নেতা, সভাপতি মাগুরা জেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন। তিনি পরিবেশের ভারসাম্য রক্ষার আন্দোলনকে নিজেকে নিয়োজিত রেখে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি পরিবেশবাদী সংগঠন সংগঠন সবুজ আন্দোলনের মাগুরা জেলা শাখার আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন। এছাড়াও
বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃত্বদান কারী রাজ পথের লড়াকু সৈনিক,সৎ যোগ্য ন্যায় নিষ্ঠাবান,দ্বায়িত্বশীল নেতৃত্ব, মাননীয় সংসদ মাগুরা -১ এর আস্থাভাজন ভ্যানগার্ড হিসেবে খ্যাতি অর্জন করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD