সোমবার, ১৬ মে ২০২২, ১১:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
Logo আসন্ন জেলা আঃ লীগের সম্মেলনে শেখ শামীমকে গুরুত্বপূর্ণ পদে দেখতে চাই এলাকাবাসী Logo আসন্ন মাগুরা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রার্থী মোস্তাফিজুর রহমান স্বপন Logo মাগুরায় মঘি ইউনিয়নের নওয়াপাড়ায় স্ত্রী হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে Logo সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন বেবি নাজনীন Logo মাগুরা রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা Logo মাগুরা রিপোর্টার্স ইউনিটির মহম্মদপুর উপজেলা শাখার উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত Logo মাগুরায় বাংলাদেশ কংগ্রেসের ইফতার মাহফিল ও আলোচনা সভা Logo মাগুরা রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে শ্রীপুরে ঈদ উপহার সামগ্রী বিতরণ Logo পেশাগত দায়িত্ব পালনে বিশেষ পুরুস্কারে ভূষিত হলেন এস আই আলমগীর Logo মাগুরায় যুবলীগ নেতা তুহিনের ইফতার বিতরণ

আসন্ন জেলা আঃ লীগের সম্মেলনে শেখ শামীমকে গুরুত্বপূর্ণ পদে দেখতে চাই এলাকাবাসী

আজকের মাগুরা ডেস্ক / ৩৪ বার পঠিত
আপডেট সময় : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২, ৮:১০ পূর্বাহ্ণ

আসন্ন জেলা আঃ লীগের সম্মেলনে শেখ শামীমকে গুরুত্বপূর্ণ পদে দেখতে চাই এলাকাবাসী

আগামী ১৪ ই মে মাগুরা জেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। উক্ত সম্মেলনে বাংলাদেশ আওয়ামীলীগের নিবেদিত প্রাণ সৎ ও যোগ্য, অন্যায় ও দূর্নীতির বিরুদ্ধে আপোষহীন জননেতা ক্লীন ইমেজের রাজনীতিবিদ সাবেক তূখড় ছাত্রলীগ নেতা শেখ শামীমকে জেলা আওয়ামীলীগের গুরুত্বপূর্ণ পদে দেখতে চাই মাগুরা বাসী।
চলমান দেশব্যাপী আওয়ামী রাজনীতিকে ঢেলে সাজানোর প্রক্রিয়ায় বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক আগামী শনিবার মাগুরা জেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।
বাংলাদেশের উন্নয়নের কারিগর, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে ও মাগুরায় বাংলাদেশ আওয়ামী লীগের দূর্গ তৈরী এবং মাগুরা জেলা আওয়ামী লীগকে সুসংগঠিত করতে জেলা আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদে শেখ শামীমের নেতৃত্বের বিকল্প নেই বলে মনে করছেন মাগুরবাসী।
সরাসরি শেখ শামীমের সঙ্গে কথা বললে তিনি বলেন

৯০ দশক থেকে রাজনৈতিক জীবন শুরু ১৯৯১ সালে মাগুরা এ জি একাডেমি স্কুল শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়।

পরবর্তী ১৯৯৩ সালে এজি একাডেমি স্কুল শাখার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়,

তখনকার সময়ে ছাত্রলীগের নেতাকর্মীদের খুজে পাওয়া যেত না, নেতা কর্মী তৈরি করার জন্য সিনিয়র নেতাদের নির্দেশক্রমে ও সহযোগিতায় মাগুরা শহরের আশেপাশে বিভিন্ন ইউনিয়নের স্কুল গুলাতে

বাইসাইকেল চালিয়ে গিয়ে স্কুল কমিটি সম্পন্ন করি। তখন কার সময় ছাত্রলীগের কর্মী খুঁজে পাওয়া যেত না তাই এইভাবে কর্মি তৈরি করি।
পরবর্তী কলেজ জীবনে ১৯৯৫ সালে মাগুরা আদর্শ ডিগ্রী কলেজে ছাত্র লীগের সম্মেলনে নির্বাচনের মাধ্যমে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হই এবং
পরবর্তীতে দীর্ঘসময় সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করি, কলেজ জীবন শেষ করে মাগুরা জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির ৭ জনের মাঝে অন্যতম গুরুত্বপূর্ণ দায়িত্ব প্রাপ্ত সদস্য হিসাবে আমি নির্বাচিত হয়।
পরবর্তী সময় ২০০৪ সালে মাগুরা জেলা কৃষক লীগের সম্মেলনের মাধ্যমে মাগুরা জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়।
বিগত রাজনৈতিক জীবনে বিরোধীদলীয় রাজনৈতিক আন্দোলন-সংগ্রাম করতে গিয়ে
১৭ টি রাজনৈতিক মামলায় শিকারে পরিণত হতে হয়।
ওয়ান-ইলেভেনে সেনাবাহিনীর হাতে গ্রেফতার হয়ে রাজনৈতিক মামলার কারণে অমানবিক নির্যাতনের শিকার হতে হয় আজও সেই শারীরিক নির্যাতনের ব্যথা শরীরে বয়ে বেড়াতে হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD