শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:৪৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
Logo পরিবারের যোগসাজশে ৫ লক্ষ টাকা আত্মসাৎ করে পলাতক আকিজ গ্রুপের হিসাব রক্ষক Logo শেরেবাংলা শাইনিং পার্সোনালিটি অ্যাওয়ার্ড সম্মাননা পেলেন সমাজসেবক মেহেদী হাসান লিপন  Logo একটি হারানো বিজ্ঞপ্তি Logo ভারতীয় জনতা পার্টির নেতা নূপুর শর্মার শাস্তির দাবিতে মাগুরায় বিক্ষোভ মিছিল Logo মাগুরায় জেলা তথ্য অফিসের সচেতনতামূলক উন্মুক্ত বৈঠক Logo মাগুরায় চোরাই মোটরসাইকেল ও বাইসাইকেলসহ আন্তঃজেলা চোর চক্রের ১৪ সদস্য আটক Logo এমআরইউ মহম্মদপুর শাখার সভাপতির বাবার ইন্তেকালে মাগুরা রিপোর্টার্স ইউনিটির শোক Logo আসন্ন জেলা আঃ লীগের সম্মেলনে শেখ শামীমকে গুরুত্বপূর্ণ পদে দেখতে চাই এলাকাবাসী Logo আসন্ন মাগুরা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রার্থী মোস্তাফিজুর রহমান স্বপন Logo মাগুরায় মঘি ইউনিয়নের নওয়াপাড়ায় স্ত্রী হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে

মাগুরায় চোরাই মোটরসাইকেল ও বাইসাইকেলসহ আন্তঃজেলা চোর চক্রের ১৪ সদস্য আটক

আজকের মাগুরা ডেস্ক / ৮৩ বার পঠিত
আপডেট সময় : রবিবার, ২৯ মে, ২০২২, ৬:১১ অপরাহ্ণ

মাগুরায় চোরাই মোটরসাইকেল ও বাইসাইকেলসহ আন্তঃজেলা চোর চক্রের ১৪ সদস্য আটক
মাগুরা প্রতিনিধি
মাগুরায় চোরাই ০৬টি মোটরসাইকেল ও ০৬টি বাইসাইকেলসহ আন্তজেলা চোর চক্রের ১৪ সদস্যকে আটক করেছে মাগুরা সদর থানা পুলিশ। উদ্ধারকৃত মটরসাইকেলের বাজার মূল্য প্রায় ১০লক্ষ টাকা।
 রবিবার বিকালে মাগুরা সদর থানার সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরুল হাসান জানান, সম্প্রতি মাগুরায় কয়েকটি মটরসাইকেল চুরির ঘটনায় দুটি মামলা হয়। অভিযোগের সূত্র ধরে শনিবার রাতে মাগুরা সদরের পাজাখোলা নামকস্থান হতে একটি মোটরসাইকেলসহ নাজমুল হাসান মুন্নাকে গ্রেফতার করে পুলিশ। পরে মুন্নার দেয়া স্বীকারোক্তি অনুসারে রাতে মাগুরার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চোরাই আরো পাঁচটি মটরসাইকেল ও ছয়টি বাইসাইকেল সহ ১৩ জন চোর চক্রের সদস্যকে গ্রেফতার করা হয়।
চুরির সাথে জড়িত গ্রেফতারকৃত হলেন, মহম্মদপুরের কানুটিয়ার লালন ফকিরের ছেলে মনিরুল ইসলাম মাজেদ, একই থানার নিকরহাটা গ্রামের খবির মোল্যার ছেলে শওকত হোসেন, দূর্গাপুর গ্রামের ইউনুস আলীর ছেলে তুহিন হোসেন, সদর উপজেলার সাজিয়াড়া গ্রামের মোশাররফ মোল্যার ছেলে জুয়েল রানা, ডেফুলিয়া গ্রামের মহর আলীর ছেলে ইব্রাহিম হোসেন শাকিল, শহরের বাটিকাডাঙা গ্রামের সেলিম শিকদারের ছেলে সাগর শিকদার, সত্যপুর গ্রামের নায়েব আলীর ছেলে এনামুল হোসেন তামিম, নিজনান্দুয়ালী গ্রামের রবিউল ইসলাম, একই এলাকার আলম শেখের ছেলে সালাম শেখ, পারনান্দুয়ালী গ্রামের ইয়াকুব শেখের ছেলে রেজাউল ইসলাম, একই গ্রামের কালু শেখের ছেলে শহিদুল ইসলাম, আঠারখাদা গ্রামের আক্কাস বিশ্বাসের ছেলে এনামুল বিশ্বাস, এছাড়া যশোর জেলার ঘোপ এলাকার মৃত শুকুর মোল্যার ছেলে আবুল বাশার মোল্যা।
আটককৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন ধরে জেলার বিভিন্ন এলাকা থেকে মটরসাইকেল ও বাইসাইকেল চুরি করে পার্শ্ববর্তী নড়াইল, ফরিদপুর, মাদারিপুর, যশোর, ঝিনাইদহে বিক্রি করে আসছিলো। আটককৃতদের বিরুদ্ধে চুরির মামলা দিয়ে কোটে প্রেরন করা হয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

Theme Customized By Theme Park BD