1. admin@samokalbarta.com : admin :
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৮:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
মাগুরা রিপোর্টার্স ইউনিটির বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন মাগুরায় ক্রীড়া সংগঠক বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের জন্মবার্ষিকী পালন সুযোগ্য, সুদক্ষ মাগুরার কৃতি সন্তান এসপি জাহিদুল ইসলাম মাগুরা ভূমিহীন ও গৃহহীন মুক্ত হচ্ছে কাল : প্রস্তুতিমূলক অনুষ্ঠান অনুষ্ঠিত ভুমিহীন ও গৃহহীন মুক্ত জেলা হতে যাচ্ছে মাগুরা প্রেসব্রিফিং এ জেলা প্রশাসক মাগুরা রিপোর্টার্স ইউনিটির মহম্মদপুর উপজেলা শাখার অফিস উদ্বোধন মাগুরায় গন অধিকার পরিষদের নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত মহিলা ভাইস চেয়ারম্যান বেবী নাজনীনের পক্ষ থেকে সবাইকে ঈদুল আজহার শুভেচ্ছা মাগুরা রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে সবাইকে ঈদুল আজহার শুভেচ্ছা অভিনেত্রী শর্মিলী আহমেদ আর নেই

মাগুরায় ক্রীড়া সংগঠক বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের জন্মবার্ষিকী পালন

আজকের মাগুরা ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
  • ২৯ বার পঠিত

বাঙালি জাতিসত্তার মহানায়ক ,স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর ৭৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে মাগুরায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মাগুরা জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর।

শুক্রবার বেলা ১১ টায় শেখ কামাল ইনডোর স্টেডিয়ামে জেলা প্রশাসক ড. আশরাফুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার কলিমুল্লাহ, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক পঙ্কজ কুমার কুন্ডু, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা বাদল চন্দ্র হালদার, মাগুরা হোসেন শহীদ সোহরাওয়াদী কলেজের অধ্যক্ষ আবদুল হাকিম বিশ্বাস, মাগুরা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুস সাত্তার, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবু নাসির বাবলু, মোস্তাফিজুর রহমান স্বপন সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জেলা আওয়ামী লীগ মাগুরা ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হাজী মকবুল হোসেন প্রমুখ।

আলোচনা সভা শেষে দোয়া মাহফিল ও সদর উপজেলার সামনে মাগুরা-ঝিনাইদহ সড়কে বৃক্ষরোপন করা হয়। আলোচনা সভার আগে বিশিষ্ট ক্রীড়া সংগঠক শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন অতিথিরা।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা