1. admin@samokalbarta.com : admin :
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মাগুরায় কমিউনিটি ক্লিনিক উদ্বোধন করলেন সাকিব আল হাসান মাগুরায় আফজাল হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন মাগুরায় অংকে ফেল করায় এক এসএসসি পরীক্ষার্থী ছাদ থেকে লাফ দিয়ে গুরুতর আহত। মাগুরার শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, কার্যালয় ও মোটর সাইকেল ভাংচুর ২য় ধাপে মাগুরায় উপজেলা পরিষদ নির্বাচনে শালিখা  ও মহম্মদপুর উপজেলার  ২৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ মাগুরা জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল কর্তৃক মোবাইল ও টাকা উদ্ধারপূর্বক হস্তান্তর  পুলিশের ধাওয়ায় প্রাণ গেল মটরসাইকেল আরোহীর নিখোঁজ সংবাদঃ নির্মাণ শ্রমিক সোহাগ মিয়ার সন্ধান চাই মাগুরা জেলা প্রশাসন কর্তৃক দরিদ্র কৃষকদের মাঝে বিনামূল্যে কাস্তে,গামছা ও মাথাল বিতরণ। মাগুরায় পথচারীদের মধ্যে ঠান্ডা শরবত বিতরণ

মাগুরায় পথচারীদের মধ্যে ঠান্ডা শরবত বিতরণ

আজকের মাগুরা ডেক্স
  • আপডেট সময় : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
  • ৬১ বার পঠিত

প্রচন্ড তাপদাহ ও গরমে পথচারীদের মধ্যে বিশুদ্ধ ঠান্ডা শরবত বিতরণ করেছে জাহানারা বেগম ফাউন্ডেশন ও শহীদ মুরাদ স্মৃতি সংসদ।

রবিবার দুপুরে শহরের জজকোর্টে এলাকায় জাহানারা বেগম ফাউন্ডেশন ও শহীদ মুরাদ স্মৃতি সংসদের পক্ষ থেকে তীব্র গরমের মধ্যে জীবিকা নির্বাহে ব্যস্ত শ্রমজীবী , পথচারী, অটোরিকশা চালক, রিকশাচালক ও জনসাধারণের মাঝে ঠান্ডা শরবত বিতরণ করা হয়।মোঃসাহিদুল ইসলাম জিহাদ ও নুর পারভীন ফ্যামিলি ট্রাস্টের পৃষ্ঠপোষকতায় আয়োজক কমিটির পক্ষ থেকে সাধারন জনগন, রিক্সাচালক, অটোচালক,ভ্যানচালক ও শিক্ষার্থীদেরকে এই  ঠান্ডা শরবত খাওয়ানো হয়।

  এ সময় উপস্থিত ছিলেন নাছিমা শিলা, তমাল ,শুভ, দিপু, ক্যাপ্টেন নাফিজ, জয়, নাহিদ, লাজ ,ইব্রাহিমসহ ফাউন্ডেশনের অন্যান্য সদস্যবৃন্দ ।এইসময় আয়োজক কমিটির সদস্য লতা ইসলাম বলেন, এই গরমে জনজীবন অতিষ্ঠ হয়ে যাওয়ার কারণে জাহানারা বেগম ফাউন্ডেশন ও মুরাদ স্মৃতি সংসদের পক্ষ থেকে ঠান্ডা শরবত পান করিয়ে তাদেরকে একটু স্বস্তির ব্যবস্থা আমরা করতে পেরেছি বলে মনে করি ।সামনে ইনশাল্লাহ আমাদের এই কার্যক্রম চলমান থাকবে।আয়োজক কমিটির সদস্য শুভ বলেন, সাধারণ জনগণকে একটু স্বস্তি দেয়ার জন্যই তাদের এই আয়োজন।

ফাউন্ডেশনের আরেক সদস্য মোঃ দিপু খান বলেন,জাহানারা বেগম ফাউন্ডেশন ইতিমধ্যে অনেক সামাজিক কার্যক্রম শেষ করেছে তারই  ধারাবাহিকতায় এই তীব্র গরমে ঠান্ডা শরবত পান করিয়ে শ্রমজীবী মানুষকে একটু স্বস্তি দেয়ার জন্য তাদের এই কার্যক্রম। এই কার্যক্রমের প্রধান পৃষ্ঠপোষক জনাব সাহিদুল ইসলাম জিহাদ ও তার পরিবারের জন্য সবার কাছে তিনি দোয়া চান এবং এই কার্যক্রম ইনশাল্লাহ চলমান থাকবে বলে তিনি আশা প্রকাশ করেন। এই কার্যক্রমের প্রধান পৃষ্ঠপোষক আমেরিকা প্রবাসী মোঃ সাহিদুল ইসলাম জিহাদ বলেন, এই তীব্র গরমে যখন জনজীবন অতিষ্ঠ সেই ভাবনা থেকে জাহানারা বেগম ফাউন্ডেশন ও শহীদ মুরাদ স্মৃতি সংসদের পক্ষ থেকে শ্রমজীবী কর্মজীবী সাধারণ মানুষের কথা চিন্তা করে তাদেরকে ঠান্ডা শরবত পান করিয়ে একটু স্বস্তি দেওয়া যায়। আমার এই ক্ষুদ্র প্রয়াস এটা সামনে আরো চলমান থাকবে  এবং সবাইকে সামাজিক কাজে এগিয়ে আসার জন্য অনুরোধ করে সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা