1. admin@samokalbarta.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:১০ অপরাহ্ন
শিরোনাম :
মাগুরায় বিশ্ব হাতধোয়া দিবস পালিত মাগুরায় সাবেক প্রতিমন্ত্রীর এপিএস এর বিরুদ্ধে ১৩ বছর স্কুলে অনুপস্থিত থেকে বেতন তোলার অভিযোগের সত্যতা মিলেছে । মধুখালীতে চন্দনা-বারাসিয়া নদীতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ অনুষ্ঠিত মাগুরার মহম্মদপুরে চলছে রমরমা অবৈধ বালু ব্যবসা সকল ধর্মের মানুষ তাদের ধর্মীয় কার্যকলাপ ইজ্জত, সম্মান ও নিরাপত্তার সাথে পালন করবেঃ মাগুরায় জামায়াতে আমির ডাঃ শফিকুর রহমান ফ্যাসিবাদী স্বৈরাচারী সরকার পতন আন্দোলনের সংঘটিত গণহত্যার বিচার, দুর্নীতিবাজদের গ্রেফতার ও সম্পাদ বাজেয়াপ্ত করতে হবেঃ শায়েখে চরমোনাই মাগুরায় বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস উদযাপন। মাগুরায় গণ অধিকার পরিষদের পূর্ণাঙ্গ কমিটি গঠন দুর্গা পূজায় পরাজিত অপ শক্তির সকল ষড়যন্ত্র রুখে দিয়েছে জনগণ -মাগুরায় নিতাই রায় চৌধুরী বাংলাদেশে সংখ্যালঘু তত্ব বিএনপি বিশ্বাস করে না- মাগুরায় বিএনপি নেতা মনোয়ার হোসেন খান

মাগুরায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত, আহত ২

আজকের মাগুরা ডেক্স
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ১০৭ বার পঠিত

মাগুরা-ফরিপুর মহাসড়কের লক্ষীকান্দর এলাকায় একটি কাভার্ড ভ্যানের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শাহজাদা জোয়ারদ্দার নামে একজন নিহত এবং মোটরসাইকেলের দুই নারী আরোহী গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে ।

মাগুরা রামনগর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গৌতম চন্দ্র মন্ডল জানান, আজ মঙ্গলবার দুপুর ১২ টার দিকে হাইওয়ে সড়কের পৌর এলাকার লক্ষীকান্দর এলাকায় স মিলের সামনে একটি কাভার্ড ভ্যান এবং মোটরসাইকেল এর মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী শাহজাদা জোয়ারদার (৩৯)নিহত হয়। এসময় নিহতে স্ত্রী আরবী খাতুন ও প্রতিবেশী মনিরা খাতুন গুরুতর আহত হয়।

পরে মোটরসাইকেলে থাকা আহত দুই নারী আরোহীকে স্থানীয়রা উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করে ।

নিহত শাহজাদা ঝিনাইদাহ সদর উপজেলার পাইকপাড়া গ্রামের মজিদ জোয়ারদারের ছেলে। সে স্ত্রীকে ডাক্তার দেখাতে ফরিদপুরের মধুখালী যাচ্ছিলো। ঘাতক কাভার্ড ভ্যানটিকে পুলিশ জব্দ করলেও চালক পলাতক রয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা