1. admin@samokalbarta.com : admin :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মাগুরায় প্রতিবন্ধী কৃষক আক্কাস খানের উদ্যোগে কৃষক বিশ্রাম ও সহায়তা ছাউনি স্থাপন মাগুরা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ইউনুছ,সম্পাদক আলী আশরাফ নির্বাচিত মধুখালীতে দুর্নীতি প্রতিরোধ বিষয়ক আলোচনা সভা ও বিতর্ক প্রতিযোগিতা মাগুরায় সাংবাদিকের উপর হামলা মাগুরায় আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত মাগুরায় জমি নিয়ে বিরোধের জেরে যুবক খুন -বাড়িঘর ভাঙচুর লুটপাট মাগুরায় সড়ক দুর্ঘটনায় রিনা খাতুন নামে এক নারীর মৃত্যু মাগুরায় রাজশাহী বিশ্ববিদ্যালয়, রামেক, রুয়েটের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের মিলনমেলা মাগুরায় কৃষকের ৪শতাধিক পেয়ারা গাছ কর্তন করলো দুর্বৃত্তরা মাগুরায় কৃষকের ৪শতাধিক পেয়ারা গাছ কর্তন করলো দুর্বৃত্তরা

মাগুরায় স্বাস্থ্য বিভাগের ৭১টি পদের নিয়োগ পরীক্ষা সম্পন্ন ; স্বচ্ছতা নিশ্চিত করায় প্রশংসিত

আজকের মাগুরা ডেক্স
  • আপডেট সময় : শুক্রবার, ১ মার্চ, ২০২৪
  • ১১৯ বার পঠিত

সিভিল সার্জন মাগুরার নিয়ন্ত্রণাধীন মাগুরায় স্বাস্থ্য প্রতিষ্ঠানে ১১ থেকে ১৭ গ্রেডের কর্মচারীদের নিয়োগের নিমিত্তে সরকারের প্রচলিত বিধি-বিধান ও কোটা পদ্ধতি অনুসরণপূর্বক স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীন তৃতীয় শ্রেণীর কর্মচারীদের নিয়োগের জন্য গঠিত নিয়োগ কমিটির সুপারিশের ভিত্তিতে জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুসরণে রাজস্ব খাতে অস্থায়ী ভিত্তিতে শর্ত সাপেক্ষে শূন্য পদে ৬ টি ক্যাটাগরিতে ৭১ টি পদের নিয়োগ পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। প্রভাবমুক্ত স্বচ্ছ নিয়োগ পরীক্ষা সম্পন্ন করায় নিয়োগ কমিটিকে সাধুবাদ জানিয়েছেন এলাকার সচেতন মহল।

গত ২৩ ফেব্রুয়ারী মাগুরা শহরের বিভিন্ন প্রতিষ্ঠানে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। এবং একদিন পরেই ফলাফল প্রকাশ করে মৌখিক পরিক্ষা অনুষ্ঠিত হয়েছে। সকলের সহযোগিতা নিয়ে সম্পূর্ণ স্বচ্ছতার ভিত্তিতে লিখিত ও মৌখিক ভাবে নিয়োগ পরীক্ষা সম্পন্ন করেন সিভিল সার্জন ডাঃ মোঃ শামীম কবির।

নিয়োগপ্রাপ্তদের মধ্যে একজন উৎপল বিশ্বাস জানান, স্বচ্ছ নিয়োগ প্রক্রিয়ার জন্য মাগুরা জেলার সাধারণ মধ্যবিত্ত ও নিম্ন মধ্যবিত্ত পরিবারের মেধাবীদের আশা আকাঙ্খা পূর্ণ হল। টেলিটকের মাধ্যমে মাত্র ২২৩ টাকা খরচে এই চাকুরী পেয়ে আমরা সবাই উচ্ছ্বসিত এবং আনন্দিত। আমি চাই এই ধরনের নিয়োগ কর্মকান্ড সারা বাংলাদেশে প্রত্যেকটা প্রতিষ্ঠানে কার্যকর হোক এবং দরিদ্র মেধাবীরা চাকুরীতে যেন সুযোগ পাই এটাই আমাদের প্রত্যাশা। পরিশেষে পরিচালক স্বাস্থ্য খুলনা বিভাগ খুলনা, জেলা প্রশাসক মাগুরা ও সিভিল সার্জন মাগুরা কে ধন্যবাদ জানাই দুর্নীতি মুক্ত এই নিয়োগ প্রক্রিয়ার জন্য।

এ ব্যাপারে নিয়োগ কমিটির সদস্য সচিব সিভিল সার্জন ডাঃ মোঃ শামীম কবির বলেন স্থানীয় এবং স্বাস্থ্য বিভাগের সহযোগিতা নিয়ে একটি স্বচ্ছ নিয়োগ পরীক্ষা সম্পন্ন করতে পেরেছি। পরীক্ষা শেষে খুব দ্রুতই চুড়ান্ত ফলাফল ও প্রকাশ করা হয়েছে। অন্যান্য প্রক্রিয়া সম্পন্ন হলে পরীক্ষায় উত্তীর্ণ চুড়ান্ত প্রার্থীদের নিয়োগ প্রদান করা হবে। প্রভাবমুক্ত স্বচ্ছ নিয়োগ পরীক্ষা সম্পন্ন করতে যারা সহযোগিতা করেছেন স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে তাদের সকলকে ধন্যবাদ জানান সিভিল সার্জন ডাঃ মোঃ শামীম কবির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা