1. admin@samokalbarta.com : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
পথচারীদের মধ্যে মাগুরা রিপোর্টার্স ইউনিটির বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ। মাগুরার শ্রীপুরে আগুনে পুড়ে দুই পরিবারের লক্ষাধিক টাকার ক্ষতি মাগুরায় স্ত্রীর সহযোগিতায় স্বামীকে হত্যা চেষ্টার অভিযোগ মাগুরায় স্টেডিয়াম পাড়া যুব সংঘের নতুন কমিটি গঠন মাগুরায় ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ মাগুরায় বর্ণাঢ্য আয়োজনে সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন মাগুরায় প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে ২৯ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল মাগুরায় স্টেডিয়াম পাড়া যুব সংঘের কমিটি গঠন সভাপতি কানন, সম্পাদক মিন্টু পহেলা বৈশাখ উপলক্ষে মাগুরায় বাংলা ১৪৩১ বর্ষবরণ অনুষ্ঠিত হয়েছে মাগুরা রিপোর্টার্স ইউনিটির ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা

মাগুরায় জাতীয় পার্টির সদর উপজেলা এবং পৌর শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত 

আজকের মাগুরা ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১২৫ বার পঠিত

মাগুরায় জাতীয় পার্টির সদর উপজেলা এবং পৌর শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মাগুরা প্রতিনিধি

মাগুরায় জাতীয় পার্টির সদর উপজেলা এবং পৌর শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে আজ রবিবার সকাল ১১টায় শহীদ সৈয়দ আতর আলী গণগ্রন্থাগার চত্বরে জাতীয় পার্টির সদর উপজেলার আহ্বায়ক মো. আসাদুজ্জামানের সভাপতিত্বে প্রধান অথিতি ছিলেন জেলা জাতীয় পার্টির প্রয়াত আহ্বায়ক এ্যাডভোকেট হাসান সিরাজ সুজা’র সহধর্মিনী, জেলা জাতীয় পার্টির আহ্বায়ক সেলিনা হাসান। প্রধান বক্তা ছিলেন জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক সিরাজুস সায়েফিন সাঈদ।

সম্মেলনে অন্যান্যের মধ্যে বিশেষ অতিথি ছিলেন জেলা জাতীয় পার্টির সদস্য সচিব খান রবিউল হক মিঠু, যুগ্ম আহ্বায়ক কাজী নওশের আলী, যুগ্ম আহ্বায়ক অ্যাড. মো. ফরিদ হোসেন, শালিখা উপজেলার সভাপতি মো. আব্দুল কুদ্দুস বিশ্বাস, শ্রীপুর উপজেলার সাধারণ সম্পাদক জাকির হোসেন, মহম্মদপুর উপজেলার সাধারণ সম্পাদক মো. মুরাদ আলী প্রমুখ।

সম্মেলন থেকে দুই বছরের জন্য সদর উপজেলা ও পৌর কমিটি ঘোষণা করা হয়। নতুন এই কমিটির নেতৃবৃন্দ হচ্ছেন সদর উপজেলা সভাপতি মো. আসাদুজ্জামান ও সাধারণ সম্পাদক রফিকুল আলম, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম এবং পৌর শাখার সভাপতি আবু হানিফ মোল্যা, সাধারণ সম্পাদক এলাহী মোল্যা, সাংগঠনিক সম্পাদক সেকেন্দার আলী ঘোষণা করা হয়েছে।সম্মেলন শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা