1. admin@samokalbarta.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:১০ অপরাহ্ন
শিরোনাম :
মাগুরায় বিশ্ব হাতধোয়া দিবস পালিত মাগুরায় সাবেক প্রতিমন্ত্রীর এপিএস এর বিরুদ্ধে ১৩ বছর স্কুলে অনুপস্থিত থেকে বেতন তোলার অভিযোগের সত্যতা মিলেছে । মধুখালীতে চন্দনা-বারাসিয়া নদীতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ অনুষ্ঠিত মাগুরার মহম্মদপুরে চলছে রমরমা অবৈধ বালু ব্যবসা সকল ধর্মের মানুষ তাদের ধর্মীয় কার্যকলাপ ইজ্জত, সম্মান ও নিরাপত্তার সাথে পালন করবেঃ মাগুরায় জামায়াতে আমির ডাঃ শফিকুর রহমান ফ্যাসিবাদী স্বৈরাচারী সরকার পতন আন্দোলনের সংঘটিত গণহত্যার বিচার, দুর্নীতিবাজদের গ্রেফতার ও সম্পাদ বাজেয়াপ্ত করতে হবেঃ শায়েখে চরমোনাই মাগুরায় বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস উদযাপন। মাগুরায় গণ অধিকার পরিষদের পূর্ণাঙ্গ কমিটি গঠন দুর্গা পূজায় পরাজিত অপ শক্তির সকল ষড়যন্ত্র রুখে দিয়েছে জনগণ -মাগুরায় নিতাই রায় চৌধুরী বাংলাদেশে সংখ্যালঘু তত্ব বিএনপি বিশ্বাস করে না- মাগুরায় বিএনপি নেতা মনোয়ার হোসেন খান

মাগুরা সরকারি উচ্চ বিদ্যালয়ের পুকুর থেকে এক নারীর লাশ উদ্ধার

আজকের মাগুরা ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০৯ বার পঠিত

মাগুরা সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের পিছনের পুকুর থেকে রুপিয়া বেগম ৬৫ নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত নারী শহরের ভায়না টিভি ক্লিনিক এলাকার তাছের আলী শেখের স্ত্রী।

নিহতের ছেলে নয়ন শেখ জানান গতকাল শুক্রবার বিকেলে তিনি বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির পরও তাকে পাওয়া যায়নি। প্রতিদিন শহরের বিভিন্ন স্থান থেকে শাক কুড়িয়ে বাড়ি ফিরতেন। ৩০ সেপ্টেম্বর শনিবার সকালে কলেজ পাড়ার স্থানীয় লোকজন লাশটি দেখে আমাদেরকে খবর দিলে আমরা ঘটনাস্থলে এসে লাশ শনাক্ত করি। মা দীর্ঘদিন মৃগী রোগে ভুগছিল।

মাগুরা অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল দেবাশীষ কর্মকার জানান পুকুরের মধ্যে একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে নিহত রুপিয়া বেগম মৃগী রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। মরদেহের গায়ে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। লাশটি ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা