1. admin@samokalbarta.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:১০ অপরাহ্ন
শিরোনাম :
মাগুরায় বিশ্ব হাতধোয়া দিবস পালিত মাগুরায় সাবেক প্রতিমন্ত্রীর এপিএস এর বিরুদ্ধে ১৩ বছর স্কুলে অনুপস্থিত থেকে বেতন তোলার অভিযোগের সত্যতা মিলেছে । মধুখালীতে চন্দনা-বারাসিয়া নদীতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ অনুষ্ঠিত মাগুরার মহম্মদপুরে চলছে রমরমা অবৈধ বালু ব্যবসা সকল ধর্মের মানুষ তাদের ধর্মীয় কার্যকলাপ ইজ্জত, সম্মান ও নিরাপত্তার সাথে পালন করবেঃ মাগুরায় জামায়াতে আমির ডাঃ শফিকুর রহমান ফ্যাসিবাদী স্বৈরাচারী সরকার পতন আন্দোলনের সংঘটিত গণহত্যার বিচার, দুর্নীতিবাজদের গ্রেফতার ও সম্পাদ বাজেয়াপ্ত করতে হবেঃ শায়েখে চরমোনাই মাগুরায় বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস উদযাপন। মাগুরায় গণ অধিকার পরিষদের পূর্ণাঙ্গ কমিটি গঠন দুর্গা পূজায় পরাজিত অপ শক্তির সকল ষড়যন্ত্র রুখে দিয়েছে জনগণ -মাগুরায় নিতাই রায় চৌধুরী বাংলাদেশে সংখ্যালঘু তত্ব বিএনপি বিশ্বাস করে না- মাগুরায় বিএনপি নেতা মনোয়ার হোসেন খান

মাগুরায় শ্রীপুর থানা পুলিশের বিশেষ অভিযানে বিপুল পরিমাণে মাদক, চোরাই মোবাইল উদ্ধার ও চোরচক্র গ্রেফতার

সমকাল বার্তা ডেস্ত :
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
  • ৭৫৩ বার পঠিত

মাগুরায়  শ্রীপুর থানা পুলিশের বিশেষ অভিযানে বিপুল পরিমাণে ফেনসিডিল, ইয়াবা ও চোরাই মোবাইল এবং সক্রিয় চোরচক্রের সদস্যদের গ্রেফতার করেছে শ্রীপুর থানা পুলিশের সদস্যগণ। বৃহস্পতিবার ৩ নভেম্বর দুপুর ২ টার সময় শ্রীপুর থানা প্রাঙ্গনে সাংবাদিকদের প্রেসিং এর আয়োজন করে শ্রীপুর থানা পুলিশ। শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জাব্বারুল ইসলাম সাংবাদিকদের বলেন, অভিযান-১: গত বৃহস্পতিবার ৩ নভেম্বর রাত অনুমান ১.৩০ টার সময় শ্রীপুর থানার এসআই (নিঃ) নয়ন বিশ্বাস গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ শ্রীপুর থানার ৮ নং নাকোল ইউনিয়নে মাদক বিরোধী ও বিশেষ অভিযান পরিচালনার কাজে বিশ্বস্ত সূত্রে সংবাদ পাই যে, মাগুরা হতে ঢাকা অভিমুখে ৩ জন ব্যক্তি সন্দেহজনক ভাবে দ্রুত গতিতে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছে। তখন রাত ২ টার সময় ওয়াবদা বাজারের পূর্ব পাশে ঢাকা-মাগুরা জাতীয় মহাসড়কের উপরে গতিরোধ করলে, মোটরসাইকেলের পিছনে থাকা ১ জন আসামি পালিয়ে যায়। তারপর আসামি রিপন সিংহ রায় ও মশিউর রহমান কে ধরে উপস্থিত সাক্ষী মোঃ রিন্টু মোল্যা (৪২), পিতা- রতন মোল্যা, সাং- কালিনগর, থানা ও জেলা- মাগুরা দেহ তল্লাশী করা হয়। দেহ তল্লাশী চলাকালে আসামি রিপন কুমার সিংহ (২৮) এর প্যান্টের সামনের ডান পকেট থাকা একটি সাদা স্বচ্ছ পলিথিনের প্যাকেটে রক্ষিত হালকা গোলাপি রঙের ১৯০ পিস ইয়াবা ট্যাবলেট ১৯ গ্রাম যাহার অনুমান মূল্য ৫৭ হাজার টাকা, যা নিজ হাতে বাহির করে দেয়। মোটরসাইকেল চালক মশিউর রহমান এর লাল-কালো রংয়ের রেজিষ্ট্রেশন বিহীন মোটরসাইকেল যাহার চেসিস নং MD2A11CYXKCE95461 ও ইঞ্জিন নং DHYCKE75336 সাক্ষীদের উপস্থিতিতে রাত ২.৩০ টার সময় জব্দ করে। এরপর ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণীর ১০(ক)/৩৮/৪১ ধারা অপরাধ করায় আসামীদের বিরুদ্ধে শ্রীপুর থানায় মামলা নং-২ করিয়া বিচারের জন্য বিজ্ঞ আদালতে আসামিদের প্রেরণ করা হয়।

অভিযান ২ : এসআই (নিঃ) মোঃ আনছারুল ইসলাম বৃহস্পতিবার ৩ নভেম্বর সকাল ১০ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে গোল্ডেন লাইন যশোরগামী গাড়ি থেকে শপিং ব্যাগের ভিতর লুকানো ৫১ পিস ফেনসিডিল উদ্ধার করে। গাড়ির সিসি ক্যামেরা ফুটেজ ভিডিও দেখা যায় দিপংকর বিশ্বাস (৪৬), পিতা- নারোদ চন্দ্র বিশ্বাস, সাং- গোপালপুর হরদেবপুর, থানা- কালিগঞ্জ, জেলা- ঝিনাইদহ।

অভিযান -৩ : এসআই (নিঃ) মোহাঃ কামাল হোসেন বৃহস্পতিবার বেলা ১২ টার সময় ডিডি পরিবহনে তল্লাশি করে মোঃ রনি (২২), পিতা- মোঃ আবুল হোসেন, সাং- নুরবাগ, থানা- বন্দর, সঞ্জয় সরকার (২৫), পিতা- মৃত হরিপদ সরকার, সাং- মুলতা, ৭ নং ওর্য়াড, থানা- রুপগঞ্জ, মোঃ আলম হোসেন (৩৬), পিতা- আলতাফ হোসেন, সাং- টেক বলাইখা, থানা- রুপগঞ্জ প্রত্যোক আসামির বাড়ি নারায়ণগঞ্জ জেলা, এদের কাছে থেকে বিভিন্ন ব্রান্ডের ১৫ টি টার্চ মোবাইল এন্ড্রয়েড ফোন সেট উদ্ধার করা হয়। নারায়ণগঞ্জ জেলা থেকে আগত আসামিরা জানায়, মাগুরা সদরে সনাতন ধর্মালম্বীদের কাত্যায়নি পুজা ২০২২ এ আগত দর্শনার্থীদের নিকট হইতে সুকৌশলে ফোন চুরি করা হয়েছে। শ্রীপুর থানার ওসি জাব্বারুল ইসলাম প্রেস ব্রিফিং এ বলেন, মাগুরা জেলা পুলিশ সুপার মোঃ মশিউদ্দৌলা রেজা পিপিএম (সেবা বার) মহোদয়ের নির্দেশে এ অভিযান নিয়মিত চলতে থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা