1. admin@samokalbarta.com : admin :
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মাগুরায় প্রতিবন্ধী কৃষক আক্কাস খানের উদ্যোগে কৃষক বিশ্রাম ও সহায়তা ছাউনি স্থাপন মাগুরা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ইউনুছ,সম্পাদক আলী আশরাফ নির্বাচিত মধুখালীতে দুর্নীতি প্রতিরোধ বিষয়ক আলোচনা সভা ও বিতর্ক প্রতিযোগিতা মাগুরায় সাংবাদিকের উপর হামলা মাগুরায় আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত মাগুরায় জমি নিয়ে বিরোধের জেরে যুবক খুন -বাড়িঘর ভাঙচুর লুটপাট মাগুরায় সড়ক দুর্ঘটনায় রিনা খাতুন নামে এক নারীর মৃত্যু মাগুরায় রাজশাহী বিশ্ববিদ্যালয়, রামেক, রুয়েটের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের মিলনমেলা মাগুরায় কৃষকের ৪শতাধিক পেয়ারা গাছ কর্তন করলো দুর্বৃত্তরা মাগুরায় কৃষকের ৪শতাধিক পেয়ারা গাছ কর্তন করলো দুর্বৃত্তরা

সাংবাদিক সালাউদ্দিন শিমুলের মাতার ইন্তেকালে মাগুরা রিপোর্টার্স ইউনিটি (এমআরইউ’র) শোক

আজকের মাগুরা ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১১১ বার পঠিত

সাংবাদিক সালাউদ্দিন শিমুলের মাতার

ইন্তেকালে মাগুরা রিপোর্টার্স ইউনিটি (এমআরইউ’র) শোক

মাগুরা রিপোর্টার্স ইউনিটি’র (এমআরইউ) সদস্য সালাউদ্দিন শিমুল ভায়ের মাতা ইন্তেকাল করেছেন । ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

আজ ১৪ ফেব্রুয়ারি মঙ্গলবার ভোর ছয়টা ৩০ মিনিটে নিজ বাড়িতে হাজরাপুর ইউনিয়নের মিঠাপুর গ্রামে দীর্ঘ অসুস্থতা জনিত কারণে ইন্তেকাল করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি মৃত্যুকালে ছেলে মেয়ে,নাতি-নাতনী এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমার জানাজার নামাজ আজ ১৪ ই ফেব্রুয়ারি মঙ্গলবার আসর বাদ নিজ বাড়িতে অনুষ্ঠিত হবে।

সকলকে তাঁর জানাজায় শরিক হওয়ার জন্য বিনীত ভাবে অনুরোধ করা হল।

মাগুরা রিপোর্টার্স ইউনিটি’র (এমআরইউ) সদস্য সালাউদ্দিন শিমুল ভায়ের মাতার মৃত্যুতে এমআরইউ কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে সভাপতি এইচ এন কামরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ ইউনুস আলী আজ এক বিবৃতিতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

এমআরইউ নেতৃবৃন্দ মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

মোঃ সালাউদ্দিন শিমুল এর মোবাইল নম্বর 01567912941

বার্তা প্রেরক-

মোঃ ইউনুস আলী
সাধারণ সম্পাদক
মোবাঃ ০১৭৩৫৬৯৩১৬৭

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা