1. admin@samokalbarta.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মাগুরায় স্ত্রীর সহযোগিতায় স্বামীকে হত্যা চেষ্টার অভিযোগ মাগুরায় স্টেডিয়াম পাড়া যুব সংঘের নতুন কমিটি গঠন মাগুরায় ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ মাগুরায় বর্ণাঢ্য আয়োজনে সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন মাগুরায় প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে ২৯ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল মাগুরায় স্টেডিয়াম পাড়া যুব সংঘের কমিটি গঠন সভাপতি কানন, সম্পাদক মিন্টু পহেলা বৈশাখ উপলক্ষে মাগুরায় বাংলা ১৪৩১ বর্ষবরণ অনুষ্ঠিত হয়েছে মাগুরা রিপোর্টার্স ইউনিটির ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা ও আইনজীবী সমিতির মানববন্ধন  মাগুরায় লাইফ কেয়ার ক্লিনিকে ডাক্তার দম্পতির ভুল অপারেশনে প্রসুতির মৃত্যু

সাংবাদিক সালাউদ্দিন শিমুলের মাতার ইন্তেকালে মাগুরা রিপোর্টার্স ইউনিটি (এমআরইউ’র) শোক

আজকের মাগুরা ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৯৮ বার পঠিত

সাংবাদিক সালাউদ্দিন শিমুলের মাতার

ইন্তেকালে মাগুরা রিপোর্টার্স ইউনিটি (এমআরইউ’র) শোক

মাগুরা রিপোর্টার্স ইউনিটি’র (এমআরইউ) সদস্য সালাউদ্দিন শিমুল ভায়ের মাতা ইন্তেকাল করেছেন । ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

আজ ১৪ ফেব্রুয়ারি মঙ্গলবার ভোর ছয়টা ৩০ মিনিটে নিজ বাড়িতে হাজরাপুর ইউনিয়নের মিঠাপুর গ্রামে দীর্ঘ অসুস্থতা জনিত কারণে ইন্তেকাল করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি মৃত্যুকালে ছেলে মেয়ে,নাতি-নাতনী এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমার জানাজার নামাজ আজ ১৪ ই ফেব্রুয়ারি মঙ্গলবার আসর বাদ নিজ বাড়িতে অনুষ্ঠিত হবে।

সকলকে তাঁর জানাজায় শরিক হওয়ার জন্য বিনীত ভাবে অনুরোধ করা হল।

মাগুরা রিপোর্টার্স ইউনিটি’র (এমআরইউ) সদস্য সালাউদ্দিন শিমুল ভায়ের মাতার মৃত্যুতে এমআরইউ কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে সভাপতি এইচ এন কামরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ ইউনুস আলী আজ এক বিবৃতিতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

এমআরইউ নেতৃবৃন্দ মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

মোঃ সালাউদ্দিন শিমুল এর মোবাইল নম্বর 01567912941

বার্তা প্রেরক-

মোঃ ইউনুস আলী
সাধারণ সম্পাদক
মোবাঃ ০১৭৩৫৬৯৩১৬৭

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা