1. admin@samokalbarta.com : admin :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মাগুরার শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, কার্যালয় ও মোটর সাইকেল ভাংচুর ২য় ধাপে মাগুরায় উপজেলা পরিষদ নির্বাচনে শালিখা  ও মহম্মদপুর উপজেলার  ২৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ মাগুরা জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল কর্তৃক মোবাইল ও টাকা উদ্ধারপূর্বক হস্তান্তর  পুলিশের ধাওয়ায় প্রাণ গেল মটরসাইকেল আরোহীর নিখোঁজ সংবাদঃ নির্মাণ শ্রমিক সোহাগ মিয়ার সন্ধান চাই মাগুরা জেলা প্রশাসন কর্তৃক দরিদ্র কৃষকদের মাঝে বিনামূল্যে কাস্তে,গামছা ও মাথাল বিতরণ। মাগুরায় পথচারীদের মধ্যে ঠান্ডা শরবত বিতরণ পথচারীদের মধ্যে মাগুরা রিপোর্টার্স ইউনিটির বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ। মাগুরার শ্রীপুরে আগুনে পুড়ে দুই পরিবারের লক্ষাধিক টাকার ক্ষতি মাগুরায় স্ত্রীর সহযোগিতায় স্বামীকে হত্যা চেষ্টার অভিযোগ

মহান বিজয় দিবস উপলক্ষে মাগুরা জেলা পুলিশের শ্রদ্ধা নিবেদন জেলা পুলিশের শ্রদ্ধা নিবেদন

আজকের মাগুরা ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২
  • ১০৭ বার পঠিত

মহান বিজয় দিবস উপলক্ষে সকাল ৭ টায় শহরের নোমানী ময়দানে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পূষ্পমাল্য অর্পন করা হয়।মাগুরা জেলা পুলিশের পক্ষ থেকে পূষ্পমাল্য অর্পন করেন পুলিশ সুপার মশিউদ্দৌলা রেজা।

এছাড়া মুক্তিযোদ্ধা সংসদ, জেলা আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি, জাসদ সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ এবং সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তর ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে পূষ্পমাল্য অর্পন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা