1. admin@samokalbarta.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৭ অপরাহ্ন
শিরোনাম :
মাগুরায় স্ত্রীর সহযোগিতায় স্বামীকে হত্যা চেষ্টার অভিযোগ মাগুরায় স্টেডিয়াম পাড়া যুব সংঘের নতুন কমিটি গঠন মাগুরায় ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ মাগুরায় বর্ণাঢ্য আয়োজনে সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন মাগুরায় প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে ২৯ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল মাগুরায় স্টেডিয়াম পাড়া যুব সংঘের কমিটি গঠন সভাপতি কানন, সম্পাদক মিন্টু পহেলা বৈশাখ উপলক্ষে মাগুরায় বাংলা ১৪৩১ বর্ষবরণ অনুষ্ঠিত হয়েছে মাগুরা রিপোর্টার্স ইউনিটির ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা মাগুরায় ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগে মামলা ও আইনজীবী সমিতির মানববন্ধন  মাগুরায় লাইফ কেয়ার ক্লিনিকে ডাক্তার দম্পতির ভুল অপারেশনে প্রসুতির মৃত্যু

মাগুরায় ডিবি পুলিশের অভিযানে ফেনসিডিল ও ইয়াবাসহ দুই জন আটক

আজকের মাগুরা ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ২১ নভেম্বর, ২০২২
  • ১৩৩ বার পঠিত

মাগুরা জেলা গোয়েন্দা পুলিশের মাদক বিরোধী পৃথক ০২ টি অভিযানে ১০ বোতল ফেন্সিডিল ও ১৯ পিচ ইয়াবা উদ্ধার সহ গ্রেপ্তার ২ (দুই)জন আটক হয়েছেন।

মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষ্যে মাগুরা জেলা পুলিশের গোয়েন্দা শাখার একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে এসআই (নিঃ) শেখ সেকেন্দার আলী এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ ১। মোঃ রিমন মোল্লা (৩০), পিতা- মোহন মোল্লা সাং-আবালপুর থানা- মাগুরা সদর, জেলা- মাগুরাকে মাগুরা সদর থানাধীন ইটখোলা এলাকা হতে মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনার সময় ১০বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার করা হয়।
জেলা গোয়েন্দা শাখার অপর একটি অভিযানে মাগুরা সদর থানাধীন ১। মোঃ সাকিব খান (২১), পিতা-মোঃ হাতেম খান, সাং- মোল্লাপাড়া, থানা- মাগুরা সদর জেলা মাগুরাকে ভায়না মোড় এলাকা হতে ১৯ পিচ ইয়াবা (মাদকদ্রব্য) সহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে মাগুরা সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮-এ পৃথক ০২ টি মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা