1. admin@samokalbarta.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
পথচারীদের মধ্যে মাগুরা রিপোর্টার্স ইউনিটির বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ। মাগুরার শ্রীপুরে আগুনে পুড়ে দুই পরিবারের লক্ষাধিক টাকার ক্ষতি মাগুরায় স্ত্রীর সহযোগিতায় স্বামীকে হত্যা চেষ্টার অভিযোগ মাগুরায় স্টেডিয়াম পাড়া যুব সংঘের নতুন কমিটি গঠন মাগুরায় ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ মাগুরায় বর্ণাঢ্য আয়োজনে সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন মাগুরায় প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে ২৯ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল মাগুরায় স্টেডিয়াম পাড়া যুব সংঘের কমিটি গঠন সভাপতি কানন, সম্পাদক মিন্টু পহেলা বৈশাখ উপলক্ষে মাগুরায় বাংলা ১৪৩১ বর্ষবরণ অনুষ্ঠিত হয়েছে মাগুরা রিপোর্টার্স ইউনিটির ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা

মাগুরায় দস্যুতাকালে দেশীয় অস্ত্র,নগদ টাকাসহ গ্রেফতার ০৪জন

আজকের মাগুরা ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩
  • ৯৪ বার পঠিত
মাগুরা থানা পুলিশ সড়ক ডাকাতির সাথে জড়িত অভিযোগে পিকআপ চালক মাহবুব মোল্লাসহ ০৪ ডাকাতকে নগদ অর্থ ও দেশীয় অস্ত্রসহ  গ্রেফতার করেছে। পুলিশ জানায়, মাগুরা  সদর থানার সাতদোহা এলাকার উত্তম কুমার বিশ্বাস নামের তরমুজ ব্যবসায়ী শুক্রবার রাত ২ টার দিকে পিক আপ যোগে মহম্মদপুর যাবার পথে পারলার পাশ্ববর্তী মান্দারতলা নামক স্থানে পৌছিলে  মটর সাইকেলে থাকা ৩ যুবক পিকআপ থামাতে বাধ্য করে উত্তম কুমার বিশ্বাস (৪৫) এর বুকে ছোরা ধরে নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।
সংবাদ পেয়ে সাথে সাথেই মাগুরা থানা পুলিশের টহল কাজে নিয়োজিত  এসআই আরিফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পিক-আপ ড্রাইভার মাহবুব মোল্যা(১৬), পিতা-আব্দুর রউফ মোল্যা,সাং- কালিকান্দি,থানা-মহম্মদপুর,জেলা,মাগুরা কে জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদে ড্রাইভারের কথায় যথেষ্ট সন্দেহ প্রকাশ পেলে তাকে আরো নিবিড়ভাবে জিজ্ঞাসাবাদ করা হয়। পুলিশি জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে স্বীকার করে সে নিজেও ঐ দস্যুতার সাথে জড়িত।
পরবর্তীতে মাগুরা থানার পুলিশ পরিদর্শক (অপাঃ) মোঃ ফরিদ হোসেন,  পুলিশ সুপার মোঃ মশিউদৌলা রেজার পরামর্শে এস আই ফয়জুল্লাহ ও এএসআই তরিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে মাগুরা সদর থানাধীন পারনান্দুয়ালী এলাকা হতে ঘটনার সাথে জড়িত সুরুজ মোল্যা (২০) পিতা-মোঃ কিবলু মোল্যা, সিজান মোল্যা (১৯), পিতা- মোঃ নান্নু মোল্যা, রাতুল মোল্যা (১৬), পিতা-মোঃ জাহাঙ্গীর মোল্যা সর্বসাং- পারনান্দুয়ালী মোল্যাপাড়া,থানা-মাগুরা, জেলা-মাগুরাদেরকে আটক করা হয়। এবং আটককৃতদের কাছ থেকে ১টি ধারালো সেভেন গিয়ার ডেগার, অপরাধের ঘটনায় ব্যবহৃত লাল রং এর ১৫০ সিসি হিরো হাঙ্ক মটর সাইকেল ও নগদ ২৫,৯০০/- টাকা উদ্ধার করেন। অভিযুক্তদের জিজ্ঞাসাবাদে তারা একত্রে এই দস্যুতা করে এবং উত্তম কুমার বিশ্বাস এর মোবাইল বিকাশে থাকা ২৫,০০০/- টাকা তারা ক্যাশ আউট করে নিজেদের মধ্যে ভাগাভাগি করে নেয় বলে জানা যায়।
এই বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা