1. admin@samokalbarta.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন
শিরোনাম :
মাগুরার রেললাইন ঝিনাইদহের কালীগঞ্জের সাথে যুক্ত হবে- রেলমন্ত্রী  মাগুরায় মিথ্যা মামলা প্রত্যাহার, সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী ফিলিস্তিনে  ইসরায়েলী  নৃশংস গণহত্যা বন্ধের দাবিতে মাগুরায়  সমাবেশ অনুষ্ঠিত মাগুরায় কমিউনিটি ক্লিনিক উদ্বোধন করলেন সাকিব আল হাসান মাগুরায় আফজাল হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন মাগুরায় অংকে ফেল করায় এক এসএসসি পরীক্ষার্থী ছাদ থেকে লাফ দিয়ে গুরুতর আহত। মাগুরার শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, কার্যালয় ও মোটর সাইকেল ভাংচুর ২য় ধাপে মাগুরায় উপজেলা পরিষদ নির্বাচনে শালিখা  ও মহম্মদপুর উপজেলার  ২৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ মাগুরা জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল কর্তৃক মোবাইল ও টাকা উদ্ধারপূর্বক হস্তান্তর  পুলিশের ধাওয়ায় প্রাণ গেল মটরসাইকেল আরোহীর

মাগুরায় দস্যুতাকালে দেশীয় অস্ত্র,নগদ টাকাসহ গ্রেফতার ০৪জন

আজকের মাগুরা ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩
  • ৯৭ বার পঠিত
মাগুরা থানা পুলিশ সড়ক ডাকাতির সাথে জড়িত অভিযোগে পিকআপ চালক মাহবুব মোল্লাসহ ০৪ ডাকাতকে নগদ অর্থ ও দেশীয় অস্ত্রসহ  গ্রেফতার করেছে। পুলিশ জানায়, মাগুরা  সদর থানার সাতদোহা এলাকার উত্তম কুমার বিশ্বাস নামের তরমুজ ব্যবসায়ী শুক্রবার রাত ২ টার দিকে পিক আপ যোগে মহম্মদপুর যাবার পথে পারলার পাশ্ববর্তী মান্দারতলা নামক স্থানে পৌছিলে  মটর সাইকেলে থাকা ৩ যুবক পিকআপ থামাতে বাধ্য করে উত্তম কুমার বিশ্বাস (৪৫) এর বুকে ছোরা ধরে নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।
সংবাদ পেয়ে সাথে সাথেই মাগুরা থানা পুলিশের টহল কাজে নিয়োজিত  এসআই আরিফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পিক-আপ ড্রাইভার মাহবুব মোল্যা(১৬), পিতা-আব্দুর রউফ মোল্যা,সাং- কালিকান্দি,থানা-মহম্মদপুর,জেলা,মাগুরা কে জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদে ড্রাইভারের কথায় যথেষ্ট সন্দেহ প্রকাশ পেলে তাকে আরো নিবিড়ভাবে জিজ্ঞাসাবাদ করা হয়। পুলিশি জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে স্বীকার করে সে নিজেও ঐ দস্যুতার সাথে জড়িত।
পরবর্তীতে মাগুরা থানার পুলিশ পরিদর্শক (অপাঃ) মোঃ ফরিদ হোসেন,  পুলিশ সুপার মোঃ মশিউদৌলা রেজার পরামর্শে এস আই ফয়জুল্লাহ ও এএসআই তরিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে মাগুরা সদর থানাধীন পারনান্দুয়ালী এলাকা হতে ঘটনার সাথে জড়িত সুরুজ মোল্যা (২০) পিতা-মোঃ কিবলু মোল্যা, সিজান মোল্যা (১৯), পিতা- মোঃ নান্নু মোল্যা, রাতুল মোল্যা (১৬), পিতা-মোঃ জাহাঙ্গীর মোল্যা সর্বসাং- পারনান্দুয়ালী মোল্যাপাড়া,থানা-মাগুরা, জেলা-মাগুরাদেরকে আটক করা হয়। এবং আটককৃতদের কাছ থেকে ১টি ধারালো সেভেন গিয়ার ডেগার, অপরাধের ঘটনায় ব্যবহৃত লাল রং এর ১৫০ সিসি হিরো হাঙ্ক মটর সাইকেল ও নগদ ২৫,৯০০/- টাকা উদ্ধার করেন। অভিযুক্তদের জিজ্ঞাসাবাদে তারা একত্রে এই দস্যুতা করে এবং উত্তম কুমার বিশ্বাস এর মোবাইল বিকাশে থাকা ২৫,০০০/- টাকা তারা ক্যাশ আউট করে নিজেদের মধ্যে ভাগাভাগি করে নেয় বলে জানা যায়।
এই বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা