1. admin@samokalbarta.com : admin :
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন
শিরোনাম :
মাগুরায় কমিউনিটি ক্লিনিক উদ্বোধন করলেন সাকিব আল হাসান মাগুরায় আফজাল হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন মাগুরায় অংকে ফেল করায় এক এসএসসি পরীক্ষার্থী ছাদ থেকে লাফ দিয়ে গুরুতর আহত। মাগুরার শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, কার্যালয় ও মোটর সাইকেল ভাংচুর ২য় ধাপে মাগুরায় উপজেলা পরিষদ নির্বাচনে শালিখা  ও মহম্মদপুর উপজেলার  ২৭ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ মাগুরা জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল কর্তৃক মোবাইল ও টাকা উদ্ধারপূর্বক হস্তান্তর  পুলিশের ধাওয়ায় প্রাণ গেল মটরসাইকেল আরোহীর নিখোঁজ সংবাদঃ নির্মাণ শ্রমিক সোহাগ মিয়ার সন্ধান চাই মাগুরা জেলা প্রশাসন কর্তৃক দরিদ্র কৃষকদের মাঝে বিনামূল্যে কাস্তে,গামছা ও মাথাল বিতরণ। মাগুরায় পথচারীদের মধ্যে ঠান্ডা শরবত বিতরণ

মাগুরায় স্টেডিয়াম পাড়া যুব সংঘের কমিটি গঠন সভাপতি কানন, সম্পাদক মিন্টু

আজকের মাগুরা ডেক্স
  • আপডেট সময় : রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
  • ১২৯ বার পঠিত

মাগুরায় স্টেডিয়াম পাড়া যুব সংঘের নতুন কমিটি গঠন করা হয়েছে। নবনির্বাচিত কমিটির সভাপতি এম আই কানন ও সাধারণ সম্পাদক মিন্টু শেখ নির্বাচিত হয়েছেন।

রবিবার বিকাল ৫.৩০ ঘটিকার সময় “পহেলা বৈশাখ ১৪৩১” উপলক্ষে মাগুরা স্টেডিয়াম পাড়া যুব সংঘের আয়োজনে জেলা স্টেডিয়াম প্রাঙ্গণে স্টেডিয়াম পাড়া যুব সংঘের নতুন কমিটি গঠন ও আনন্দ উৎসবের আয়োজন করা হয়।স্টেডিয়াম পাড়াস্ত মহল্লার আওয়ামীলীগের সভাপতি খবিরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, মাগুরা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক  রানা আমির ওসমান।এ সময় তিনি বলেন” একটি কমিটি পরিবর্তন করা মূল উদ্দেশ্য নয়।আসল উদ্দেশ্য হলো বিগত সময়ে যদি খারাপ কোন কাজ হয়ে থাকে সেই খারাপ কাজ বাদ দিয়ে নতুন ভাবে এগিয়ে চলা।এরকম একটা প্রতিজ্ঞা নতুন কমিটির থাকতে হবে।ভবিষ্যতে আপনাদের সমস্ত ভালো কাজে আপনাদের পাশে আমি থাকবো।”

অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের মধ্যে আরো বক্তব্য রাখেন, জাতীয় দলের সাবেক কৃতি ফুটবলার মেহেদী হাসান উজ্জ্বল, সমাজ সংগঠক আব্দুস সামাদ ও নুরুল ইসলাম। বক্তব্য শেষে এম আই কাননকে সভাপতি ও মিন্টু শেখকে সাধারণ সম্পাদক করে একটি নতুন কমিটি ঘোষণা করা হয়।পরিশেষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা