1. admin@samokalbarta.com : admin :
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মাগুরায় ধর্মীয় সম্প্রীতি ও সচেতনামূলক দিনব্যাপী প্রশিক্ষণ সম্পন্ন  জমকালো আয়োজনে মাগুরায় দৈনিক গণমুক্তির ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  মাগুরায় চোরাই প্রাইভেটকারসহ আন্ত: জেলা ডাকাত দলের ২ সদস্য আটক মাগুরায় প্রবাসী লেখক এম ইসলাম মাসুদের মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত  মাগুরায় স্বাস্থ্যখাতে অব্যবস্থাপনা দূর করা সহ ১১ দফা দাবিতে গনকমিটির সমাবেশ অনুষ্ঠিত  অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়ালেন কাউন্সিলর সাকিব হাসান তুহিন  মাগুরায় বিশ্ববিদ্যালয় কেন প্রয়োজন? মাগুরায় বিশ্ববিদ্যালয় কেন প্রয়োজন? সংবাদ প্রকাশ করায় সাংবাদিকের নামে থানায় অভিযোগঃডিইউজের প্রতিবাদ মাগুরা আইনজীবী সমিতির নির্বাচনে বিশিষ্ট সাংবাদিক এ্যাডঃ মনির ও এ্যাডঃ বাণীব্রত কুন্ডুর জয়লাভ

মাগুরায় রড়ের পিটুনিতে অটো চালকের মৃত্যু

আজকের মাগুরা ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২
  • ৩৪ বার পঠিত

মাগুরায় সদর উপজেলার পাকা কাঞ্চনপুর গ্রামে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় জনাব আলি নামে এক অটো চালককে দুই যুবক পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।নিহত জনাব আলি (৪৭) একই উপজেলার পাকাকাঞ্চনপুর গ্রামের আকবর বিশ্বাসের ছেলে। শনিবার রাত সাড়ে ৯টার দিকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে তার মৃত্যু হয়।নিহত জনাব আলির পরিবার এবং এলাকাবাসী জানায়, কাঞ্চনপুর গ্রামের সরোয়ার হোসেনের ছেলে মিজানুর বেশ কিছুদিন ধরে পাশের গ্রাম পাকা কাঞ্চনপুরের একটি মেয়ের বাড়িতে গিয়ে নানাভাবে বিরক্ত করে আসছিলো। বিষয়টি জানাজানি হলে জনাব আলিসহ ওই গ্রামের লোকজন ৯ ডিসেম্বর মিজানুরকে আটকে মারধর দেয়। এ নিয়ে ওইদিন উভয় গ্রামের মাতবরদের উপস্থিতিতে বিষয়টি মীমাংসা করে দেয়া হয়। কিন্তু শনিবার বিকালে জনাব আলি নিজের অটো রিক্সায় যাত্রী নিয়ে পাকা কাঞ্চনপুর এলাকায় যাওয়ার পথে হামলার শিকার হয়। সে গ্রামের মসজিদের সামনে পৌঁছালে মিজানুর এবং মিঠুন নামে অপর এক যুবক গতিরোধ করে জনাব আলিকে লোহার রড দিয়ে বেধড়ক পিটুনী দেয়। এতে গুরুতর আহত জনাব আলিকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়া হলে রাত সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়।উভয় পক্ষের শালিস বৈঠকে উপস্থিত দবির হোসেন সহ নিহতের পরিবারের সদস্যরা হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে।

তবে সামাজিক দলাদলিতে বিভক্ত অপর একটি পক্ষ এই হত্যাকাণ্ডটি গ্রামের ফুটবল খেলার বিরোধকে কেন্দ্র করে সংঘটিত হয়েছে বলে দাবি করেছেন।মাগুরা সদর থানার তদন্ত কর্মকর্তা গৌতম কুমার ঠাকুর বলেন, হত্যাকাণ্ডের খবর পেয়ে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েনের পাশাপাশি এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চালানো হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা