1. admin@samokalbarta.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
পথচারীদের মধ্যে মাগুরা রিপোর্টার্স ইউনিটির বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ। মাগুরার শ্রীপুরে আগুনে পুড়ে দুই পরিবারের লক্ষাধিক টাকার ক্ষতি মাগুরায় স্ত্রীর সহযোগিতায় স্বামীকে হত্যা চেষ্টার অভিযোগ মাগুরায় স্টেডিয়াম পাড়া যুব সংঘের নতুন কমিটি গঠন মাগুরায় ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ মাগুরায় বর্ণাঢ্য আয়োজনে সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন মাগুরায় প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে ২৯ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল মাগুরায় স্টেডিয়াম পাড়া যুব সংঘের কমিটি গঠন সভাপতি কানন, সম্পাদক মিন্টু পহেলা বৈশাখ উপলক্ষে মাগুরায় বাংলা ১৪৩১ বর্ষবরণ অনুষ্ঠিত হয়েছে মাগুরা রিপোর্টার্স ইউনিটির ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা

মাগুরায় রড়ের পিটুনিতে অটো চালকের মৃত্যু

আজকের মাগুরা ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২
  • ৯৭ বার পঠিত

মাগুরায় সদর উপজেলার পাকা কাঞ্চনপুর গ্রামে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় জনাব আলি নামে এক অটো চালককে দুই যুবক পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।নিহত জনাব আলি (৪৭) একই উপজেলার পাকাকাঞ্চনপুর গ্রামের আকবর বিশ্বাসের ছেলে। শনিবার রাত সাড়ে ৯টার দিকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে তার মৃত্যু হয়।নিহত জনাব আলির পরিবার এবং এলাকাবাসী জানায়, কাঞ্চনপুর গ্রামের সরোয়ার হোসেনের ছেলে মিজানুর বেশ কিছুদিন ধরে পাশের গ্রাম পাকা কাঞ্চনপুরের একটি মেয়ের বাড়িতে গিয়ে নানাভাবে বিরক্ত করে আসছিলো। বিষয়টি জানাজানি হলে জনাব আলিসহ ওই গ্রামের লোকজন ৯ ডিসেম্বর মিজানুরকে আটকে মারধর দেয়। এ নিয়ে ওইদিন উভয় গ্রামের মাতবরদের উপস্থিতিতে বিষয়টি মীমাংসা করে দেয়া হয়। কিন্তু শনিবার বিকালে জনাব আলি নিজের অটো রিক্সায় যাত্রী নিয়ে পাকা কাঞ্চনপুর এলাকায় যাওয়ার পথে হামলার শিকার হয়। সে গ্রামের মসজিদের সামনে পৌঁছালে মিজানুর এবং মিঠুন নামে অপর এক যুবক গতিরোধ করে জনাব আলিকে লোহার রড দিয়ে বেধড়ক পিটুনী দেয়। এতে গুরুতর আহত জনাব আলিকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়া হলে রাত সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়।উভয় পক্ষের শালিস বৈঠকে উপস্থিত দবির হোসেন সহ নিহতের পরিবারের সদস্যরা হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে।

তবে সামাজিক দলাদলিতে বিভক্ত অপর একটি পক্ষ এই হত্যাকাণ্ডটি গ্রামের ফুটবল খেলার বিরোধকে কেন্দ্র করে সংঘটিত হয়েছে বলে দাবি করেছেন।মাগুরা সদর থানার তদন্ত কর্মকর্তা গৌতম কুমার ঠাকুর বলেন, হত্যাকাণ্ডের খবর পেয়ে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েনের পাশাপাশি এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চালানো হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা