1. admin@samokalbarta.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:০২ অপরাহ্ন
শিরোনাম :
পথচারীদের মধ্যে মাগুরা রিপোর্টার্স ইউনিটির বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ। মাগুরার শ্রীপুরে আগুনে পুড়ে দুই পরিবারের লক্ষাধিক টাকার ক্ষতি মাগুরায় স্ত্রীর সহযোগিতায় স্বামীকে হত্যা চেষ্টার অভিযোগ মাগুরায় স্টেডিয়াম পাড়া যুব সংঘের নতুন কমিটি গঠন মাগুরায় ক্ষুদ্র প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ মাগুরায় বর্ণাঢ্য আয়োজনে সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন মাগুরায় প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে ২৯ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল মাগুরায় স্টেডিয়াম পাড়া যুব সংঘের কমিটি গঠন সভাপতি কানন, সম্পাদক মিন্টু পহেলা বৈশাখ উপলক্ষে মাগুরায় বাংলা ১৪৩১ বর্ষবরণ অনুষ্ঠিত হয়েছে মাগুরা রিপোর্টার্স ইউনিটির ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা

মাগুরা রিপোর্টার্স  ইউনিটির নতুন সদস্যপদের জন্য ফরম বিতরণ শুরু

আজকের মাগুরা ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ২১ নভেম্বর, ২০২২
  • ২৩৭ বার পঠিত

মাগুরা রিপোর্টার্স  ইউনিটির নতুন সদস্যপদের জন্য প্রাথমিক সদস্য ফরম বিতরণ শুরু হয়েছে। সোমবার (২১ নভেম্বর ) বিকেলে মাগুরা রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে এই কার্যক্রম শুরু হবে।

আগ্রহীদের সদস্য ফরম সংগ্রহ করার জন্য অনুরোধ জানিয়েছেন মাগুরা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক।মাগুরা রিপোর্টার্স ইউনিটির সদস্য হতে ইচ্ছুক মাগুরা জেলার প্রকৃত সংবাদকর্মী যারা নীতি-নৈতিকতা ও স্বচ্ছতা- জবাবদিহিতা নিয়ে সাংবাদিকতা করতে চায় তাদের নিকট থেকে নিম্নোক্ত শর্তাবলী পূরণ সাপেক্ষে দরখাস্ত আহ্বান করা হচ্ছে।২০ নভেম্বর ২০২২ তারিখে অনুষ্ঠিত মাগুরা রিপোর্টার্স ইউনিটির কার্যনির্বাহী কমিটির সভায় নতুন সদস্য নেওয়ার সিদ্ধান্ত হয়। সদস্যপদ পেতে আগ্রহীদের মাগুরা রিপোর্টার্স ইউনিটির নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। ২১ নভেম্বর থেকে –২১ ডিসেম্বর ২০২২ পর্যন্ত অফিস চলাকালে ইউনিটির দপ্তর সম্পাদক/ সাধারণ সম্পাদকের কাছ থেকে ফরম সংগ্রহ করা যাবে এবং একই সময়কালে ফরম জমাও দেওয়া যাবে। বিজ্ঞপ্তি প্রকাশের ৩০দিনের মধ্যে (২১ ডিসেম্বর) আবেদন জমা দেওয়ার অনুরোধ করা হলো। গঠনতন্ত্র মোতাবেক পরবর্তী সিদ্ধান্ত যথাসময়ে প্রকাশ করা হবে।

আবেদনের যোগ্যতা ও শর্তাবলী:

১. সভাপতি/সম্পাদক বরাবর আবেদন করতে হবে।

২. প্রার্থীকে ঢাকা থেকে প্রকাশিত বহুল প্রচারিত জাতীয় দৈনিক, সরকার অনুমোদিত অনলাইন নিউজ পোর্টাল, অথবা টেলিভিশনের মাগুরা জেলা/ উপজেলা প্রতিনিধি হতে হবে।

৩. পত্রিকা/ নিউজ পোর্টাল/টেলিভিশনে কমপক্ষে দুই বছর সাংবাদিকতার অভিজ্ঞতা থাকতে হবে।

৪. আবেদনপত্রের সঙ্গে কর্মরত মিডিয়া প্রতিষ্ঠানের নিয়োগপত্র/পরিচয়পত্র, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, স্বীকৃত কলেজ/বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক সমমান পাশ সনদের ফটোকপি ও সদ্যতোলা ২কপি পাসপোর্ট সাইজের ছবি সংযুক্ত করতে হবে।

৫. আবেদনপত্রে মাগুরা রিপোর্টার্স ইউনিটির যেকোন স্থায়ী সদস্যের একজন প্রস্তাবক হিসেবে এবং একজন সমর্থক হিসেবে স্বাক্ষর থাকতে হবে।

৬. আবেদনকারী যে পত্রিকার বরাত দিয়ে আবেদন করবেন মাগুরায় ওই পত্রিকার সার্কুলেশন থাকতে হবে।

৭. অনলাইন পোর্টাল হলে তথ্য মন্ত্রনালয়ের নিবন্ধন থাকতে হবে।

৮. প্রার্থীকে অবশ্যই মাগুরা জেলা/ উপজেলার স্থায়ী বাসিন্দা হতে হবে।

মাগুরা জেলার প্রকৃত সাংবাদকর্মী যারা সদস্য হতে ইচ্ছুক তারা ১০০/- (একশত) টাকা অফিসে জমাদান পূর্বক অফিস চলাকালীন সময়ে সংগ্রহ করতে পারবেন।

##আবেদনপত্রের সাথে যুক্ত যা করতে হবে##

১.জাতীয় পরিচয় পত্রের ফটোকপি।

২.পত্রিকা আইডি কার্ডের ফটোকপি।

৩.পাসপোর্ট সাইজের ২কপি ছবি।

৪.সর্বশেষ শিক্ষাগত যোগ্যতার ফটোকপি।

রবিবার ২০ নভেম্বর ২০২২ তারিখে অনুষ্ঠিত মাগুরা রিপোর্টার্স ইউনিটির কার্যনির্বাহী কমিটির সভায় উপস্থিত ছিলেন, মাগুরা রিপোর্টার্স ইউনিটির সভাপতি এইচ এন কামরুল ইসলাম,সাধারণ সম্পাদক মোঃ ইউনুস আলী, সহ-সভাপতি আলী আশরাফ, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান, দপ্তর সম্পাদক শাহিন খন্দকার, কোষাধ্যক্ষ খন্দকার নজরুল ইসলাম মিলন সহ সাংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

বি.দ্র. ত্রুটিপূর্ণ ও অসম্পূর্ণ আবেদন বাতিল বলে গন্য হবে।

বিজ্ঞপ্তি

(শাহীন খন্দকার )

দপ্তর সম্পাদক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা